advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

বাঁশখালীতে রোটারী ক্লাব অব চিটাগাং আপটাউনের সুবিধা বঞ্চিতদের শীতবস্ত্র বিতরণ


জনপদসংবাদদাতাঃ রোটারি ক্লাব অব চিটাগাং আপটাউন এর উদ্যোগে পুঁইছড়িস্থ কোরআনের আলো হিফজ মাদরাসা ও এতিমনিবাসে সুপেয় পানির সুবিধার্তে ওয়াটার পিউরিফায়ার স্থাপন ও সুবিধা বঞ্চিত শিশু শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২২ ডিসেম্বর) সকালে মধ্যম পুঁইছড়িস্থ মাওলার পাড়া কোরআনের আলো হিফজ মাদরাসা ও এতিমনিবাসের সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের মাঝে এ শীতবস্ত্র  করা হয়েছে।

রোটারী ক্লাব অব চিটাগাং আপটাউনের প্রেসিডেন্ট মুহাম্মদ এনাম উদ্দীন এর সভাপতিত্বে এ সময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ও জিএসআর পিপি মূসা কলিম উল্লাহ কিশলু।

বিশেষ অতিথি ছিলেন- সমাজ সেবক লুৎফর রহমান সিকাদার, সোলতানুল আনিম চৌধুরী, রোটারিয়ান মুবিনুল হক মুবিন, আবদুস শাকুর ও এডভোকেট রায়হান সোবহান, মাদরাসা পরিচালক মুফতি আব্দুল হক, সাংবাদিক শিব্বির আহমদ রানা, মমতাজুল ইসলাম।





বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই