advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

বেশী দামে পেয়াঁজ বিক্রি করায় বাঁশখালীতে ৭ দোকানিকে জরিমানা



জনপদসংবাদদাতাঃ চট্টগ্রামের বাঁশখালীতে পেঁয়াজের অতিরিক্ত দাম, মূল্য তালিকা ও ক্রয়-বিক্রয় রসিদ না থাকায় সাত দোকানীকে ৩১ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

সোমবার (১১ ডিসেম্বর) বিকেলে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. আবদুল খালেক পাটোয়ারী ভ্রাম্যমাণ অভিযান চালিয়ে উপজেলার শীলকূপ টাইমবাজার, চাম্বল বাজার, পুইঁছড়ি প্রেমবাজারে পাইকারি কাঁচা বাজার ও খুচরা কাঁচা বাজারে এই জরিমানা করেন। এ সময় ভ্রাম্যমাণ অভিযানের খবর পেয়ে পালিয়েছেন বেশকয়েকজন অসাধু ব্যবসায়ী।

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. আবদুল খালেক পাটোয়ারী বলেন, ভারত থেকে আমদানি বন্ধের ঘোষণায় রাতারাতি পেঁয়াজের মূল্য বৃদ্ধির অভিযোগ রয়েছে। আজ অভিযান পরিচালনা করে পেঁয়াজের অতিরিক্ত মূল্য, ক্রয়-বিক্রয় রসিদ না থাকা ও মূল্য তালিকা না থাকার অভিযোগে উপজেলার টাইম বাজার, চাম্বল বাজার, পুঁইছড়ি প্রেম বাজারে ৭ দোকানীকে সর্বমোট ৩১ হাজার টাকা জরিমানা করা হয়। এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।





বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com








কোন মন্তব্য নেই