advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

বাঁশখালীতে সাংবাদিকদের সাথে নবাগত ওসি'র মতবিনিময়


জনপদসংবাদদাতাঃ বাঁশখালী থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) তোফায়েল আহমেদ এর সাথে বাঁশখালী সাংবাদিক সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১১ ডিসেম্বর) দুপুরে বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এর কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে নবাগত ওসি তোফায়েল আহমেদ বলেন, পুলিশ সাংবাদিক একে অপরের পরিপূরক। আমাদের কাজের অনেকাংশে মিল আছে। সমাজের অসংগতিগুলো দূর করতে আমরা উভয়েই কাজ করছি। আপনাদের সঙ্গে সু-সম্পর্ক রেখেই কাজ করা হবে। আমি চাই আপনারা আমার কাজে সহযোগীতা করবেন। পুলিশ ও সাংবাদিক কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করলে সমাজ থেকে মাদক, সন্ত্রাস, ধর্ষণ, নারী নির্যাতন, বাল্যবিবাহ, চাঁদাবাজিসহ সব অপরাধ কমে যাবে। আইন শৃঙ্খলা নিশ্চিত করতে যেকোনো সময় পুলিশ তৎপর থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন, বাঁশখালী থানার ওসি (তদন্ত) সুধাংশু শেখর হালদার ও সেকেন্ড অফিসার রাজিব চন্দ্র পোদ্দার। বাঁশখালী সাংবাদিক সমিতির আহবায়ক, দৈনিক যুগান্তর ও দৈনিক আজকের পত্রিকার বাঁশখালী প্রতিনিধি আবু বক্কর বাবুল, যুগ্ম আহবায়ক ও দৈনিক জনকণ্ঠ প্রতিনিধি জোবাইর চৌধুরী, সিনিয়র সদস্য 

দৈনিক সকালের সময়ের স্টাফ রিপোর্টার সাইফী আনোয়ারুল আজিম,সদস্য সচিব দৈনিক মানবকন্ঠ ও দৈনিক আলোকিত বাংলাদেশ প্রতিনিধি মুহাম্মদ মিজান বিন তাহের, সদস্য দৈনিক সংবাদ প্রতিনিধি সৈকত আচার্য্য, দৈনিক অধিকার ও দ্যা ডেইলি বাংলাদেশ টুডের প্রতিনিধি শিব্বির আহমদ রানা,  দৈনিক যায়যায়দিন প্রতিনিধি রিয়াদুল ইসলাম রিয়াদ, দৈনিক গণকন্ঠ প্রতিনিধি মোহাম্মদ আফনান চৌধুরী সহ বিভিন্ন ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা এ সময় উপস্থিত ছিলেন।



বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই