advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

বাঁশখালীতে দু'প্রার্থীর পাল্টাপাল্টি মামলা: নৌকা সমর্থকের ৮ জন শ্রীঘরে



জনপদসংবাদদাতাঃ চট্টগ্রাম-১৬ (বাঁশখালী) আসনে দু'গ্রুপ পাল্টাপাল্টি হামলার অভিযোগ এনে মামলা করেছেন। আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি ও ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মুজিবর রহমান সমর্থকরা পৃথকভাবে মামলা করেন।

গত শুক্রবার (২২ ডিসেম্বর) সকালে স্বতন্ত্র্য প্রার্থী মুজিবুর রহমানের সমর্থক বেলাল উদ্দিন বাদী হয়ে বাঁশখালী থানায় নৌকা প্রার্থী মোস্তাফিজুর রহমানের ১১ সমর্থকের নামোউল্লেখসহ অজ্ঞাত ৩০ থেকে ৫০ জনকে আসামি করে মামলা করেন।


পাল্টা হামলার অভিযোগ এনে এর পূর্বে গত বুধবার (২০ ডিসেম্বর) রাতে মুজিবুর রহমানের সমর্থক নয়জনের নামোউল্লেখসহ ২০ থেকে ৩০ জনকে অজ্ঞাত আসামি করে মামলা করেন নৌকার প্রার্থীর সমর্থক হারুনুর রশিদ।

বুধবার করা মামলায় ৯ অভিযুক্তরা হলেন- পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আরিফ মাইন উদ্দিন (৪১), আলমগীর কবির (৪২), আমির মিয়া (৩৬), আবদুল আউয়াল টিপু (২৮), মো. ফারুক (৪৭), মো. সিরাজ (৪২), জাহেদুল ইসলাম রুবেল (৩৪), আলী ইমন (২৩) ও মো. বেলাল (৩৪)। এ মামলায় ২০ থেকে ৩০ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে। পরবর্তীতে তারা আদালতে হাজির হয়ে জামিন পান।

অপর দিকে শুক্রবার (২২ ডিসেম্বর) সকালে করা মামলায় অভিযুক্ত ১১জন হলেন- রশিদ আহমদ (৪০), মো. হারুন (৩৫), আনিছুজ্জামান আবিদ (৩০), মো. রেজবা (২৮), কায়জাসেদ প্রমি (২৪), মো. রাশেদ (২৬), রাশেদ (২২), মো. জমির (২৬), মুবিন (৩০),আরিফুল ইসলাম (৩৭), মো. আশেক (২৫)। এদের মধ্যে রশিদ আহমদ, মোঃ হারুন, আনিসুজ্জামান ছাড়া অপরাপর আসামিরা আজ বৃহস্পতিবার (৪ জানুয়ারী) বাঁশখালী আদালতে হাজির হয়ে জামিন আবেদন এর প্রার্থনা করলে আদালত তাদের জামিন নামঞ্জুর করে জেলে পাঠান।

সূত্রে জানা যায়, গত ১৯ ডিসেম্বর সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে নৌকার প্রার্থী মোস্তাফিজুর রহমান চৌধুরী ও স্বতন্ত্র্য ঈগল প্রতীকের প্রার্থী মুজিবুর রহমানের সমর্থকদের মধ্যে ইট-পাটকেল নিক্ষেপ ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।






বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই