advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

বাঁশখালীতে এইড ইন্টারন্যাশনাল বাংলাদেশ'র উদ্যোগে সুবিধাবঞ্চিতদের মাঝে পাঁচশতাধিক কম্বল বিতরণ



জনপদসংবাদদাতাঃ বাঁশখালী পৌরসভার ভাদালিয়া হারুন বাজারস্থ বায়তুল ইরফান আদর্শ মাদরাসার উদ্যোগে এইড ইন্টারন্যাশনাল বাংলাদেশ'র সার্বিক ব্যবস্থাপনায় মাদরাসা শিক্ষার্থী ও অসহায় শীতার্থদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ সম্পন্ন হয়েছে।

সোমবার (১৫ জানুয়ারী) সকালে মাদরাসা মাঠে অনুষ্ঠিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাদরাসার পরিচালক ও এইড ইন্টারন্যাশনাল বাংলাদেশ'র চেয়ারম্যান কাজী মুহাম্মদ মনছুরুল হক।

এ সময় উপস্থিত ছিলেন বাঁশখালী পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. আনছুর আলী তালুকদার, সমাজ সেবক ও শিক্ষানুরাগী মো. হোছাইন তালুকদার, মুফতি দেলোয়ার হোছাইন, মাও সরওয়ার কামাল, মাও মফজল, মাও আব্বাস উদ্দিন, মাও আজিজ উল্লাহ, সাংবাদিক মিজান বিন তাহের, শিব্বির আহমদ রানা, মোহাম্মদ আলী।

এ সময় পাঁচশতাধিক দরিদ্র শিক্ষার্থী ও অসহায় শীতার্থদের মাঝে কম্বল বিতরণ সম্পন্ন করা হয়।






বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই