advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

এইড ইন্টারন্যাশনাল বাংলাদেশ'র উদ্যোগে বাঁশখালীতে ইমাম ও খতীবদের মাঝে কম্বল বিতরণ





বাঁশখালী সংবাদদাতাঃ বাঁশখালী উপজেলার বিভিন্ন মসজিদে দায়িত্বরত ইমাম ও খতীবদের মাঝে এইড ইন্টারন্যাশনাল বাংলাদেশ ও ইসলামী ব্যাংক হারুণ বাজার এজেন্ট ব্যাংকের যৌথ ব্যবস্থাপনায় ব্যতিক্রমধর্মী শীতবস্ত্র (কম্বল) বিতরণ সম্পন্ন হয়েছে।

বুধবার (২৪ জানুয়ারী) সকালে পৌরসভার ভাদালিয়া হারুন বাজারস্থ ইসলামী ব্যাংক হারুণ বাজার এজেন্ট ব্যাংকের কার্যালয়ে সম্মানিত ইমাম ও খতীবদের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করেন এইড ইন্টারন্যাশনাল বাংলাদেশ'র চেয়ারম্যান কাজী মুহাম্মদ মনছুরুল হক।

এ সময় উপস্থিত ছিলেন বায়তুল ইরফান আদর্শ মাদরাসার শিক্ষা পরিচালক মাও কামাল উদ্দিন, সাংবাদিক ও সমাজকর্মী শিব্বির আহমদ রানা, বয়নাকাটা বায়তুর রহমান জামে মসজিদের খতীব মাও আবু তাহের, রমজান আলী চৌধুরী জামে মসজিদের খতীব মাও সালেহ আহমদ, খালাইস্যার বাড়ী জামে মসজিদের ইমাম হাফেজ আবু ছালেক, শাহ্ সুফী জয়নাল আবেদীন জামে মসজিদের ইমাম মাও ফয়সাল, কাননগোখীল শাহী জামে মসজিদের ইমাম মাও আবু তাহের, গাউসিয়া তৈয়্যবীয়াহ্ জামে মসজিদের ইমাম মাও জাহাঙ্গীর সহ অনেকেই উপস্থিত ছিলেন।


এ সময় সংস্থার চেয়ারম্যান কাজী মুহাম্মদ মনছুরুল হক বলেন, সমাজে বেশীরভাগ ইমাম-খতীবগণ অবহেলিত। ইসলামে তাদের আকাশচুম্বি সম্মান ও মর্যাদা থাকলেও তারা নানা বৈষম্যের শিকার হয়। তাদের জন্য আমাদের ধ্যান ধারণা ও চিন্তার পরিবর্তন আনা দরকার। আমি মাত্র কাজ শুরু করেছি। তাদের কল্যাণে আমার সংস্থা এইড ইন্টারন্যাশনাল বাংলাদেশ আগামীতও কাজ করে যাবে। বরাবরের মতো সবসময় আর্তমানবতার কল্যাণে সমাজিক দায়বদ্ধতা থেকে কাজ অব্যাহত রাখবো ইনশাহ্ আল্লাহ্।







বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই