advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

বাঁশখালী মা-শিশু ও জেনারেল হাসপাতালের চেয়ারম্যান নির্বাচিত হলেন এডভোকেট আবু নাছের

জনপদসংবাদদাতাঃ বাঁশখালীর সুনামধন্য চিকিৎসাসেবা প্রতিষ্ঠান বাঁশখালী মা-শিশু ও জেনারেল হাসপাতাল লিমিটেড এর বার্ষিক সাধারণ সভা ও পরিচালনা পর্ষদের চেয়ারম্যান নির্বাচন অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারী) হাসপাতাল মিলনায়তনে সকাল ৯ টা থেকে দুপুর ১২টা পর্যন্ত চলে ভোটগ্রহণ।ভোটগ্রহণ শেষে বার্ষিক সাধারণ সভা (এজিএম) শুরু হয়।

এ সময় প্রতিষ্ঠানের ২২-২৩ অর্থবছরের আর্থিক বিবরণী পাঠের পর চেয়ারম্যান নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়। এতে এডভোকেট মুহাম্মদ আবু নাছের সর্বাধিক ভোট পেয়ে পুনঃরায় চেয়ারম্যান নির্বাচিত হন।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার এডভোকেট আনোয়ার সাদাতের নেতৃত্বে নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন শফিক আহমদ, মুহাম্মদ মহসিন উদ্দিন, মাস্টার মুহাম্মদ হাসান ও মুহাম্মদ জহির উদ্দীন।

পরবর্তীতে প্রশ্নোত্তর পর্ব ও সমাপনী বক্তব্যের মাধ্যমে বার্ষিক সাধারণ সভা (এজিএম) সমাপ্তি ঘোষণা করা হয়।





বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই