advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

বাঁশখালীতে দুই হাসপাতাল ও ডায়াগণস্টিক সেন্টার সিলগালা, গুনল দুই লক্ষাধিক জরিমানা


জনপদসংবাদদাতাঃ চিকিৎসাসেবায় অনিয়মের অভিযোগে চট্টগ্রামের বাঁশখালীতে দুইটি বেসরকারী হাসপাতালকে মোট দুই লক্ষ ত্রিশ হাজার টাকা জরিমানা সহ সিলগালা ও দু'টি ডায়াগণস্টিক সেন্টারকে সিলগালা করে দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। এসময় ভ্রাম্যমাণ অভিযানের খবর পেয়ে বেশকিছু হাসপাতাল ও ডায়াগণস্টিক সেন্টারের মালিক প্রতিষ্টান বন্ধ করে পালিয়ে যায়।

সোমবার (১২ ফেব্রুয়ারী) দুপুরে ভ্রাম্যমাণ অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল খালেক পাটোয়ারী ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শফিউর রহমান মজুমদার।

ভ্রাম্যমাণ আদালতের অভিযানের বিষয়ে ডা. শফিউর রহমান মজুমদার জানান, বাঁশখালী মাতৃসদন ও জেনারেল হাসপাতালের কাগজ পত্র, অস্বাস্থ্যকর পরিবেশ ও রোগী দেখার দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক কর্তৃক ভ্রাম্যমাণ আদালতের সাথে অশোভন আচরণ সহ

বিভিন্ন অভিযোগে হাসপাতালটিকে সিলগালাসহ দুই লক্ষ টাকা জরিমানা, জলদী পেশেন্ট কেয়ার হাসপাতাল কে অপরিচ্ছন্নতার দায়ে ৩০ হাজার টাকা জরিমানা এবং যথাসময়ে কাগজপত্র দেখাতে না পারায় সীলগালা করা হয়। একইসাথে উপজেলার জলদী ইউনিক ডায়াগনস্টিক সেন্টার ও প্রাইম হেলথ সেন্টারে নামের দুইটি বেসরকারি চিকিৎসাসেবা প্রতিষ্ঠান (ল্যাব) কে সীলগালা করে দেওয়া হয়েছে। 

এ সময় অভিযানকালে উপস্থিত ছিলেন বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার রিয়াদ মোহাম্মদ মারজু, স্যানিটারি ইন্সপেক্টর মো. ছৈয়দ আকবর সহ বাঁশখালী থানা পুলিশের একটি টিম।





বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই