advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

বাঁশখালীতে মধ্যরাতে অগ্নিকান্ডে পুড়েছে চার দোকান


শিব্বির আহমদ রানাঃ চট্টগ্রামের বাঁশখালী উপজেলার শেখেরখীল ইউনিয়নের শেখেরখীল মাহমুদুল্লাহর দোকান স্টেশনে বিদ্যুতের শকর্ট সার্কিটের আগুনে পুড়েছে চারটি দোকানের সর্বস্ব। এ ঘটনায় ক্ষয়ক্ষতির পরিমান ১৫ লক্ষের মতো বলে জানান ক্ষতিগ্রস্থ দোকান মালিকরা।

বুধবার (১৭ এপ্রিল) রাত ১২টার দিকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। ঘটনার খবর পেয়ে বাঁশখালী ফায়ার সার্ভিস টিম ঘটনাস্থলে পৌছে সম্পূর্ণ আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হলেও মুহূর্তের আগুণে চার দোকানের সবকিছুই পুড়ে যায় বলে জানান স্থানীয় রমিজ টেলিকমের স্বত্বাধিকারী মো. রমিজ উদ্দিন। 

এ ঘটনায় ক্ষতিগ্রস্থরা হলেন- মুদির দোকানদার রিদোয়ান সাওদাগর, চা দোকানদার মান্নান সাওদাগর, ফলের (ফ্রুটের) দোকানদার নুরুল আমিন সাওদাগর ও অর্পণ দাশের সেলুনের দোকান। রিদোয়ান সাওদাগরের মুদির দোকানে বিদ্যুতের শর্কট সার্কিট থেকে এ অগ্নিকান্ডের সূত্রপাত ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

বাঁশখালী ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স স্টেশনের টিম লিডার নুরুল বাশার জানান, 'আমরা সরকারী জরুরী সেবা '৯৯৯'-এ ফোন পেয়ে দ্রুতই ঘটনাস্থলে পৌছি। এ ঘটনায় মুদির দোকানসহ চারটি দোকান পুড়েছে। আমরা পরবর্তীতে কমসময়ে সম্পূর্ণ আগুন নিয়ন্ত্রণে এনেছি। 

তিনি আরো বলেন, আমরা বারবার প্রচার করার স্বত্বেও লোকজন ফায়ার সার্ভিসের নাম্বারটি সংগ্রহে রাখেনি। অনেকের কাছে ফোন নম্বর না থাকায় ঘটনা ঘটার পর পরই আমাদের কে জানানো হয় না। অনুরুধ করবো বাঁশখালীর লোকজন যেন ফায়ার সার্ভিসের জরুরী ফোন নম্বর সংগ্রহ করে রাখেন।




বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই