advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

বাঁশখালীতে পুকুরে ডুবে দুই বছরের শিশুর মৃত্যু

জনপদসংবাদঃ চট্টগ্রামের বাঁশখালীতে পুকুরে ডুবে মো. আইয়ুব মিয়া (২) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। রোববার (১৪ এপ্রিল) সকাল ১১টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় মারা যাওয়া শিশু উপজেলার শেখেরখীল ইউনিয়নের সরকার বাজার সংলগ্ন ২ নম্বর ওয়ার্ডের পেঠান মিয়াজী পাড়ার বাকপ্রতিবন্ধি মো. ইউসুফের পুত্র সন্তান। শিশুর পিতা স্থানীয় একটি চায়ের দোকানদার। 

ঘটনার সত্যতা নিশ্চিৎ করে স্থানীয় পল্লীচিকিৎসক মাহাবুব এলাহী বলেন, সকালে শিশু আইয়ুব বাড়ির পাশে পুকুরে সবার অগৌচরে পড়ে যায়। পরের পরিবারের লোকজন খুঁজাখুঁজি করলে তাকে পুকুরে ভাসমান অবস্থায় দেখেন। পুকুর থেকে উদ্ধার করে বাঁশখালী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স গেলে কর্তব্যরত চিকিৎসক শিশুটি কে মৃত ঘোষণা করেন।




বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই