advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

মোজাম্বিকে ডাকাতের হামলায় গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন বাঁশখালীর ইসহাক


শিব্বির আহমদ রানা: মোজাম্বিকে ডাকাতের হামলায় মোহাম্মদ ইসহাক (৩২) নামে এক বাংলাদেশি আহত হয়েছে। আহতের ভাইপো মো. রাসেল ঘটনার সত্যতা নিশ্চিৎ করে বলেন, ডাকাতদল আমার চাচাকে ছুরি দ্বারা মারাত্মকভাবে জখম করে। আহত অবস্থায় চাচাকে স্থানীয়রা উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। তার অবস্থা গুরুতর হওয়ায় স্থানীয় হাসপাতাল থেকে বিভাগীয় নামপোলা সেন্ট্রাল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
রোববার (২৮ এপ্রিল) মোজাম্বিকের স্থানীয় সময় রাত ১২টার দিকে নামপোলা প্রদেশে নামিছনা রিবাউ নামে জায়গায় একদল ডাকাত মোহাম্মদ ইসহাকের বাসায় ঢুকে তাকে মারধর করে ছুরি দ্বারা আঘাত করে। ক্যাশ থেকে নগদ টাকাসহ দামী মালামাল নিয়ে যায়।
মোজাম্বিক প্রবাসী ঐক্য পরিষদের সভাপতি এম আর মুজিব বলেন, ডাকাতের হামলায় আহত মো. ইসহাক বিভাগীয় নামপোলা সেন্ট্রাল হাসপাতালে বর্তমানে চিকিৎসাধীনে আছেন। এখনো তিনি শংকামুক্ত নয় বলে জানান তিনি।
আহত মো. ইসহাক চট্টগ্রামের বাঁশখালী উপজেলার চাম্বল ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ড এলাকার আশার বাপের বাড়ির হাজ্বী মীর হোসেন এর পুত্র। তিনি মোজাম্বিকে একযুগ ধরে আছেন। সেখানে তিনি মুদির দোকান করেন।



বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই