বাঁশখালী জনপদ সত্যপ্রকাশে আপোষহীন

বিজ্ঞাপন দিয়ে সাথে থাকুন

test

বাঁশখালীতে অগ্নিকান্ডে পুড়ে গেল ছয় পরিবারের মাথা গুঁজার ঠাঁই

জনপদসংবাদদাতাঃ চট্টগ্রামের বাঁশখালীতে অগ্নিকান্ডে দুই বসতঘরের সর্বস্ব পুড়ে ছাই হয়ে যায়। এতে ক্ষতিগ্রস্থ হয় ছয়টি পরিবার। ক্ষয়ক্ষতির পরিমাণ ১৪ লক্ষাধিক বলে জানান ক্ষতিগ্রস্থ পরিবারের লোকজন।
শুক্রবার সকাল সাড়ে আটটার সময় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। ঘটনাটি ঘটেছে উপজেলার সরল ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের কাহারঘোনা গ্রামের লকিয়া বাপের বাড়িতে।
আতিক উল্লাহর বসতঘরে বিদ্যুতের শর্ট সার্কিট থেকে এ অগ্নিকান্ডের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে জানা যায়। এ ঘটনায় দুটি আধাপাকা ঘরের সর্বস্ব পুড়ে যায়।

এ ঘটনায় ক্ষতিগ্রস্থরা হলেন- ওই এলাকার মৃত মাহমুদুল্লাহর পুত্র মো. আতিক উল্লাহ, মো. শহিদুল ইসলাম, তৌহিদুল ইসলাম, রায়হান উদ্দিন, মৃত বদিউর রহমানের পুত্র মো. আব্দুর রহিম বক্স, আব্দুল করিম।

বাঁশখালী ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স স্টেশনের ইনচার্জ মো. আযাদুল ইসলাম বলেন, অগ্নিকান্ডের খবর পেয়ে আমরা দ্রুতই ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণে আনি। এ ঘটনায় দুটি বসতঘরের সর্বস্ব পুড়ে যায়। এতে ছয়টি পরিবার ক্ষতিগ্রস্থ হয়। একটি ঘরে প্রথম চারটি পরিবার বসবাস করতো এবং দ্বিতীয় ঘরটিতে শেষ দুজন বসবাস করতো।




বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.