বাঁশখালী জনপদ সত্যপ্রকাশে আপোষহীন

বিজ্ঞাপন দিয়ে সাথে থাকুন

test

কাহারঘোনা সংস্কার পরিষদের গুণিজন সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন

জনপদসংবাদদাতাঃ বাঁশখালী উপজেলার সরল ইউনিয়নের 'কাহারঘোনা সংস্কার পরিষদ'র উদ্যোগে এসএসসি ও দাখিল পরিক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতিশিক্ষার্থীদের সংবর্ধনা ও গুণিজনদের সম্মাননা স্মারক প্রদান অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

শুক্রবার বিকেলে অনুষ্ঠিত কাহারঘোনা সংস্কার পরিষদ'র মিলনায়তনে এ সংবর্ধনা ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন পরিষদের সভাপতি মাষ্টার মুহাম্মদ আলী। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঁশখালী উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মোহাম্মদ হোসাইন।

পরিষদের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম'র  সঞ্চালনায় এসময় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- স্মার্ট গ্রুপ অব ইন্ডাস্ট্রিস লিমিটেড এর এক্সিকিউটিভ ডিরেক্টর মাওলানা আমিন উল্লাহ, বাহারছড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মাওলানা হারুনুর রশিদ, মোজাম্বিক আ'লীগের সভাপতি ও কাহারঘোনা সংস্কার পরিষদের প্রতিষ্ঠাতা সদস্য মো. নাছির উদ্দিন, মাওলানা হাফেজ মোজাহের আহমেদ।


অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পরিষদের উপদেষ্টা মাষ্টার জাহাঙ্গীর আলম, হাফেজ মাওলানা আবদুল আলিম, বেলাল কোম্পানি, মো. ফজলুল করিম কোম্পানি, আবু বকর কোম্পানি, দুবাই প্রবাসী সাহাব উদ্দিন, কার্যকরী পরিষদের সম্পাদক, সদস্য সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান থেকে অবসরে যাওয়া এলাকার শিক্ষক (গুণিজন), ডাক্তার, ইঞ্জিনিয়ারে অধ্যায়নরত বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের কৃতিশিক্ষার্থী ও এসএসসি, দাখিল পরিক্ষায় কৃতিত্বের সাথে উর্থীর্ণদের সংবর্ধনা প্রদান করা হয়।

কাহারঘোনা সংস্কার পরিষদ পিছিয়ে পড়া ও ঘূণে ধরা সমাজ সংস্কারে অগ্রণি ভূমিকা পালন করবে। একটি আলোকিত কাহারঘোনা গড়তে এ যাত্রা অব্যাহত রাখবে বলে প্রত্যাশা করেন উপস্থিত অতিথিরা।





বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.