বিজ্ঞাপন দিন, সাথে থাকুন

বিজ্ঞাপন দিন, সাথে থাকুন
Advertaizements

ব্রেকিং নিউজ

বাঁশখালী স্টুডেন্টস ওয়েলফেয়ার ফাউন্ডেশনের কৃতিশিক্ষার্থী সংবর্ধনা পুরস্কার বিতরণ সম্পন্ন

বাঁশখালী ভিত্তিক বিভিন্ন স্কুল, কলেজ, মাদরাসা ও বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া শিক্ষার্থীদের কল্যাণে এবং সামাজিক অবক্ষয়রোধে কাজ করা 'বাঁশখালী স্টুডেন্টস ওয়েলফেয়ার ফাউন্ডেশন' এর উদ্যোগে আয়োজিত শর্ট স্টোরি রাইটিং কনটেস্ট, মোবাইল ফটোগ্রাফি কনটেস্ট এর পুরস্কার বিতরণ ও এপ্লাস প্রাপ্ত কৃতিশিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান'২৪ সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার সকালে বাঁশখালী বঙ্গবন্ধু সরকারি উচ্চ বিদ্যালয়ের হলরুমে চট্টগ্রাম জর্জ কোর্টের সিনিয়র আইনজীবী এডভোকেট জাকের উল্লাহ এর সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আবরার হাসান রিয়াদ।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাঁশখালী সরকারী আলাওল কলেজের অধ্যক্ষ মুহাম্মদ আজিজুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক যুক্তরাষ্ট্র প্রবাসী মো. আবু সৈয়দ, রংগিয়াঘোনা মনছুরিয়া ফাযিল মাদরাসার আরবি প্রভাষক মো. শহিদুল্লাহ, সহকারী ভূমি অফিসার মিজানুর রহমান, বাঁশখালী পৌরসভার কাউন্সিলর রোজিয়া সোলতানা, সাংবাদিক শিব্বির আহমদ রানা, যুক্তরাষ্ট্র প্রবাসী ডা. আফরা হোসেন, যুক্তরাষ্ট্র প্রবাসী কম্পিউটার ইঞ্জিনিয়ার আদনান সাঈদ, ফাউন্ডেশনের কার্যকরি পরিষদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক রাহাত।

অনুষ্ঠান সঞ্চালনা করেন ফাউন্ডেশনের কার্যকরী পরিষদ সদস্য মাঈন উদ্দীন। এ সময় অন্যান্য কার্যকরী পরিষদ সদস্য, সাধারণ সদস্য, কৃতিশিক্ষার্থী ও অভিভাবকদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে উক্ত অনুষ্ঠান সুন্দরভাবে সমাপ্ত হয়।    -প্রেসবিজ্ঞপ্তি।





বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই