বিজ্ঞাপন দিন, সাথে থাকুন

বিজ্ঞাপন দিন, সাথে থাকুন
Advertaizements

ব্রেকিং নিউজ

বাঁশখালীতে বজ্রপাতে কলেজ পড়ুয়া শিক্ষার্থীর মৃত্যু!

নিজস্ব সংবাদদাতাঃ চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় বজ্রপাতে এক যুবকের  মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ১১ টার সময় উপজেলার বাহারছড়া ইউনিয়নের মাইজপাড়া ৬ নম্বর ওয়ার্ড এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় নিহত যুবকের নাম মো. সজীব উদ্দিন (২১)। তিনি বাহারছড়া ইউনিয়নের ভূয়াইরো বাড়ীর মো. ফজল কাদের এর ৪র্থ পুত্র। ঘটনার সত্যতা নিশ্চিৎ করেন সজীবের দাদা সম্পর্কীয় মো. আবু ছালেক সিকদার।

আবু ছালেক সিকদার বলেন, 'মঙ্গলবার রাতে বাঁশখালীতে ধমকা হাওয়া, বৃষ্টি ও বজ্রপাত শুরু হয়। বৃষ্টি থেমে গেলে বাড়িতে ফেরার জন্য মাইজপাড়াস্থ স্থানীয় দোকান থেকে বেরিয়ে পরে। আসার পথে হঠাৎ বজ্রপাত হলে বাড়িতে প্রবেশের এক মিনিটেরও কম দূরত্বের পথে সে আহত হয়ে রাস্তায় পড়ে যায়। এতে পরনের পোশাক পুড়ে গিয়ে তার বুকে আঘাতপ্রাপ্ত হয়। ঘটনাস্থল থেকেই তাকে উদ্ধার করে গুনাগরি মা-শিশু জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানের কর্তব্যরত চিকিৎসক তাকে হাসপাতালে নিয়ে আসার আগেই ঘটনাস্থলে মৃত্যু হয়েছে বলে জানান।

মো. সজীব উদ্দিন চট্টগ্রামস্থ আশেকানে আউলিয়া ডিগ্রী কলেজের ইন্টারের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। সে এবার ইদ উল আযহার ছুটিতে বাড়িতে এসেছেন। ঘটনার দিন বিকেলে সজীব বাহারছড়া সৈকতে বন্ধুদের সাথে ফুটবল খেলতে যায়।





বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com


কোন মন্তব্য নেই