বিজ্ঞাপন দিন, সাথে থাকুন

বিজ্ঞাপন দিন, সাথে থাকুন
Advertaizements

ব্রেকিং নিউজ

শীলকূপ ইউনিয়ন আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

শিব্বির আহমদ রানাঃ বাঁশখালী উপজেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে সোমবার বিকেলে শীলকূপ উসমান কমিউনিটি সেন্টারের হলরুমে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মোহাম্মদ শাহাদাত রশিদ চৌধুরীর সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আরিফ মঈন উদ্দিন ও সেলিম উল্লাহ চৌধুরীর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত ত্রি-বার্ষিক সম্মেলনের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মেয়র জহুরুল ইসলাম জহুর।

সম্মেলনের শুভ উদ্বোধন করেন উপজেলা যুবলীগের আহবায়ক ও চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য নুরুল মোস্তফা সিকদার সংগ্রাম।

সম্মেলনে উপস্থিত থেকে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা যুবলীগের সহ-সভাপতি ও পুকুরিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আক্তার হোছাইন, সাংগঠনিক সম্পাদক আ.ন.ম ফরহাদুল আলম, সাংগঠনিক সম্পাদক মুরিদুল আলম মুরাদ।

এ সময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সিনিয়র সদস্য খোরশেদ পাশা, মনছুরুল আলম, আবদুল জব্বার, জামাল উদ্দিন, জাহেদুল ইসলাম মিজান, সায়েম, হারুনুর রশিদ, মিজানুর রহমান, বেলাল সিকদার, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য মিজান সিকদার সহ স্থানীয় নেতৃবৃন্দ।

সম্মেলনের আগে নেতৃবৃন্দ জাতীয় পতাকা উত্তোলন ও পায়রা উড়িয়েছেন।





বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com


কোন মন্তব্য নেই