বাঁশখালী জনপদ সত্যপ্রকাশে আপোষহীন

বিজ্ঞাপন দিয়ে সাথে থাকুন

test

শীলকূপ ইউনিয়ন জামায়াতের বিশাল কর্মী সম্মেলন সম্পন্ন

বাঁশখালীজনপদসংবাদঃ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত সকল শহীদের স্মরণে শোকসভা, তাঁদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল ও এক বিশাল কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

রোববার বিকাল তিনটায় শীলকূপ ওসমান কমিউনিটি সেন্টারে ইউনিয়ন জামায়াতের আমীর মাওলানা হোসাইন আহমেদ কাসেমীর সভাপতিত্বে এ শোকসভা ও কর্মী সম্মেলন এর শুভ উদ্বোধন করেন নায়েবে আমীর আব্দুর রহিম।
অনুষ্ঠানে প্রথান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলার সেক্রেটারী, বাঁশখালী উপজেলা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যান অধ্যক্ষ মাওলানা বদরুল হক।
শীলকূপ ইউনিয়ন জামায়াতের সেক্রেটারী রবিউল আলমের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম দক্ষিণজেলার অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারী, বাঁশখালী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অধ্যক্ষ মাওলানা মুহাম্মদ জহিরুল ইসলাম, বাঁশখালী আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক ও দক্ষিণ জেলা জামায়াতের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবু নাছের, বাঁশখালী উপজেলা জামায়াতের আমীর ইঞ্জিনিয়ার শহীদুল মোস্তফা, নায়েবে আমীর অধ্যক্ষ মাওলানা মুহাম্মদ ইসমাইল, সেক্রেটারী অধ্যক্ষ মাওলানা আরিফ উল্লাহ্।

এ সময় বক্তারা বলেন, বাংলাদেশ জামায়াত ইসলামী একটি আদর্শিক সু-সংগঠিত বৃহত্তর রাজনৈতিক প্লাটফরমের নাম। একটি সমৃদ্ধশালী সোনার বাংলাদেশ বিনির্মাণের স্বপ্ন দেখে বাংলাদেশ জমায়াত ইসলাম। সে লক্ষেই কাজ করে যাচ্ছি আমরা। স্বৈরচারী খুনি হাসিনার  পদত্যাগে এদেশের বৈষম্য বিরুধী ছাত্ররা যে দৃষ্টান্ত দেখিয়েছে তা ইতিহাস হয়ে থাকবে। এখান থেকে শিক্ষা নিতে হবে কোন জুলুমবাজের পরিণতি ভাল হয় না।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা শ্রমিক কল্যাণ ফেডারেশন এর সভাপতি মাওলানা জোবায়ের আহমেদ, ছাত্র শিবিরের জেলা দায়িত্বশীল রিয়াজুল হক তালুকদার, শিবিরের চট্টগ্রাম মহানগরী দক্ষিণ আইটি সম্পাদক এস.কে. সিরাজী মানিক, মাওলানা জাহিদুল ইসলাম, মো.রেজাউল করিম সহ ছাত্রশিবিরের বিভিন্ন শাখা সভাপতি, ইউনিয়ন এর বিভিন্ন পর্যায়ের দায়িত্বশীলবৃন্দ।
বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন মাওলানা হোসাইন আহমেদ কাসেমী।





বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com


কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.