বাঁশখালী জনপদ সত্যপ্রকাশে আপোষহীন

বিজ্ঞাপন দিয়ে সাথে থাকুন

test

চাম্বল ইউনিয়ন জামায়াতের উদ্যোগে বৈষম্যবিরুধী ছাত্র আন্দোলনে শহীদদের স্মরণে দোয়া, কর্মী সম্মেলন

বাঁশখালী জনপদ সংবাদঃ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত সকল শহীদের স্মরণে শোকসভা, তাদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল ও কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকাল তিনটায় চাম্বল আয়ান পার্কে ইউনিয়ন জামায়াতের আমীর সৈয়্যদ মূর্তজা আলীর সভাপতিত্বে এ শোকসভা ও কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাঁশখালী থানা জামায়াতের আমীর ইঞ্জিনিয়ার শহীদুল মোস্তফা।

বক্তব্য প্রদানকালে তিনি নিহতদের রুহের মাগফিরাত কামনা করে বলেন, যারা জালিম স্বৈরাচারীর বিরুদ্ধে দ্বিতীয়বারের স্বাধীনতা সংগ্রাম করে শাহাদতের বিনিময়ে আমাদেরকে আবারো স্বাধীনতা উপহার দিয়েছে, জাতি চিরদিন তাদেরকে স্মরণে রাখবে। গত ৪ আগস্ট চাম্বলে ছাত্রজনতার মিছিলে যারা গুলিতে আহত হয়েছে তাদের সুস্থতা কামনা, দেশব্যাপী সকল শহীদের হত্যাকারীদেরকে অনতিবিলম্বে আইনের আওতায় আনার জোর দাবি জানান তিনি।

চাম্বল ইউনিয়ন জামায়াতের সেক্রেটারী আব্দুল জলিল মানিক এর সঞ্চালনায় এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা জামায়াতের নায়েবে আমীর অধ্যক্ষ মাও মুহাম্মদ ইসমাইল, সেক্রেটারী অধ্যক্ষ মাও আরিফ উল্লাহ্, তরবিয়ত সেক্রেটারী মাও মুহাম্মদ সোলাইমান, বায়তুল মাল সম্পাদক মোস্তফা হোছাইন হেলাল, চাম্বল ইউনিয়ন জামায়াতের সাবেক সেক্রেটারী আনিসুল আজম চৌধুরী। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন চট্টগ্রাম জেলা পশ্চিম শিবিরের মাদরাসা ও মানবাধিকার সম্পাদক আমিনুল ইসলাম মুকুল, ডিবেট বাংলাদেশের সাবেক সভাপতি অ্যাডভোকেট মোহাম্মদ ইমরান হোসাইন, বাঁশখালী মধ্যম শিবিরের সভাপতি আব্দুর রহিম, সমাজ সেবক শাহাদাত, মাওলানা নেজাম উদ্দিন, মুহাম্মদ মহি উদ্দিন, আশহাদুল হক চৌধুরী, মুনতাসির বিল্লাহ রাহাত, ইমরানুল কাদের জিসান প্রমূখ।





বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.