বাঁশখালী জনপদ সত্যপ্রকাশে আপোষহীন

বিজ্ঞাপন দিয়ে সাথে থাকুন

test

ডায়রিয়ায় আক্রান্ত হয়ে বঙ্গোপসাগরে বাঁশখালীর জেলের মৃত্যু

জনপদ সংবাদদাতাঃ বঙ্গোপসাগরে মাছ শিকার করতে গিয়ে ডায়রিয়ায় আক্রান্ত হয়ে বাঁশখালীর জেলে মো. আব্দুর রহিম (৩২) মারা গেছেন। সেখানে অতিরিক্ত বমি ও ডায়রিয়ায় আক্রান্ত হলে একপর্যায়ে মঙ্গলবার সকাল ৬টার দিকে মারা যান বলে জানা যায়।

এ ঘটনায় মারা যাওয়া মো. আব্দুর রহিম বাঁশখালী উপজেলার শীলকূপ ইউনিয়নের পশ্চিম মনকিচর মজু বাপের বাড়ির ১ নম্বর ওয়ার্ডের জাফর আহমদের পুত্র।

স্থানীয় সূত্রে জানা যায়, 'মো. আব্দুর রহিম গত ৪দিন আগে আল্লাহর দান নামক মাছ ধরার ফিশিং বোটে করে স্থানীয় ফরিদ মাঝির সাথে অন্যান্য জেলেসহ বঙ্গোপসাগরে মাছ শিকার করতে যায়। হঠাৎ করে সেখানে তার অতিরিক্ত ডায়রিয়া হলে সকালে বোটেই মারা যান তিনি। একই বোটে তার মরদেহ নিজ বাড়িতে নিয়ে আসেন তার সঙ্গিরা। আজ বিকেল সাড়ে ৫টার সময় তার এলাকায় স্থানীয় জামে মসজিদ মাঠে জানাযার নামায সম্পন্ন হয়।

এ বিষয়ে জানতে চাইলে বাঁশখালী থানার ওসি তদন্ত শুধাংশু শেখর হালদার জানান, 'এ বিষয়ে তার কিছু জানা নেই।'




বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.