বাঁশখালী জনপদ সত্যপ্রকাশে আপোষহীন

বিজ্ঞাপন দিয়ে সাথে থাকুন

test

দূর্গোৎসব উপলক্ষে শীলকূপ ইউনিয়ন বিএনপির মতবিনিময় সভা ও উপহার সামগ্রী বিতরণ

শিব্বির আহমদ রানাঃ আসন্ন শারদীয় দূর্গোৎসব উপলক্ষ্যে শীলকূপ ইউনিয়ন বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বাঁশখালী উপজেলা পূজা উদযাপন পরিষদ ও শীলকূপ ইউনিয়ন সনাতনী সম্প্রদায়ের সাথে মতবিনিময় সভা ও উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠান মঙ্গলবার (৮ অক্টোবর) সন্ধ্যায় মনছুরিয়া বাজারস্থ প্রি-ক্যাডেট স্কুল এন্ড কলেজের হলরুমে অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভা ও উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শীলকূপ ইউনিয়ন বিএনপির আহ্বায়ক ডা. মোহাম্মদ ইউনুস।

ইউনিয়ন বিএনপির সদস্য সচিব হাজী মোহাম্মদ ইউনুছ ও সাবেক ছাত্রদল নেতা মাষ্টার এস.এম মাসুদের যৌথ সঞ্চালনায় এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাঁশখালী উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি কাউন্সিলর প্রণব কান্তি, সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক বাবুল কান্তি দে, যুগ্ন সম্পাদক সাগর সুশীল, পৌরসভা পূজা উদযাপন পরিষদের আহ্বায়ক ধনঞ্জয় দেব, যুগ্ন আহ্বায়ক সুমন রুদ্র, ইউনিয়ন বিএনপির যুগ্ন আহ্বায়ক আব্দুল গণি।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, 'শীলকূপ কৈবল্য সংঘের সভাপতি সুকুমার সুশীল, পল্লী মঙ্গল যুব সংঘের সেক্রেটারী দুর্জয় দাশ, ধ্রুব সংঘের সভাপতি মন্টু সুশীল, আশু সুশীল, ইউনিয়ন বিএনপি নেতা রশিদ আহমদ, ইনসাফ মিয়া, নুর মোহাম্মদ, মাও জালাল উদ্দীন, জিয়াউর রহমান, আজগর হোসেন, জাহাঙ্গীর আলম, নোয়া মিয়া, সাহাব উদ্দিন, মুহাম্মদ দেলোয়ার, মো. আমিন, মোস্তাক আহমদ, মো. ছগির, আজগর হোসেন, নুর মোহাম্মদ পুতু, মো. রফিক, যুবদল নেতা মীর হোসেন, আমীর হোসেন, আজগর হোসেন, শ্রমিকদল নেতা মো. লেয়াকত আলীসহ ইউনিয়ন বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং শীলকূপ ইউনিয়ন সনাতনীয় সম্প্রদায়ের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

এ সময় শীলকূপের চারটি সার্বজনীন পূজা মন্ডপে চল্লিশ প্যাকেট উপহার (পোশাক) সামগ্রী বিতরণ করা হয়। নির্ভীঘ্নে পূজা উদযাপনের লক্ষ্যে শীলকূপ ইউনিয়ন বিএনপি সার্বিক নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করার ব্যাপারে প্রতিশ্রুতি প্রদান করেন উপস্থিত নেতৃবৃন্দ।





বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.