বাঁশখালী জনপদ সত্যপ্রকাশে আপোষহীন

বিজ্ঞাপন দিয়ে সাথে থাকুন

test

ধর্ষক যখন পিতা!

বাঁশখালী জনপদের খবর: চট্টগ্রামের বাঁশখালীতে আপন মেয়েকে ধর্ষনের অভিযোগ উঠেছে এক পিতার বিরুদ্ধে।  ঘটনাটি ঘটেছে গত সোমবার রাতে উপজেলার বাঁশখালী পৌরসভার ৮নং ওয়ার্ডের ভিলেজার পাড়া এলাকায়। এ ঘটনায় ধর্ষিতা মেয়েটির মা বাদী হয়ে বাঁশখালী থানায় মামলা দায়ের করেছে তার স্বামীর বিরুদ্ধে।

স্থানীয় সূত্রে জানা যায়, বাঁশখালী পৌরসভার ৮নং ওয়ার্ডের বাসিন্দা সিএনজি চালক রফিক উদ্দীন মদ খেয়ে বাড়ীতে এসে তার আপন মেয়ে শারমিন আক্তার টুম্পা (১৪)’কে জোর পূর্বক ধর্ষন করে। রফিক উদ্দীনের স্ত্রী পার্শ্ববর্তী আরেকটা বাড়ীতে থাকায় ওই সুযোগকে কাজে লাগিয়ে এরকম নারকীয় ঘটনাটি ঘটায় সে।

এ সময় মেয়েটির আত্মচিৎকারে আশেপাশের লোকজন ও ধর্ষক রফিক উদ্দীনের স্ত্রী রোকেয়া বেগম বাড়ীতে এসে মেয়ের কাছ থেকে ঘটনা সম্পর্কে অবগত হয়। পরবর্তীতে ঘটনাটি জানাজানি হলে পুরো এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। এক পর্যায়ে ধর্ষিতা মেয়েটি আত্মহত্যার চেষ্টা করলে তার মা রোকেয়া বেগম তাকে থানায় নিয়ে আসে এবং জঘন্যতম এই ঘটনার প্রতিবাদে তার স্বামী ধর্ষক রফিক উদ্দীনের বিরুদ্ধে ধর্ষন মামলা দায়ের করে।

এ ব্যাপারে বাঁশখালী থানার ওসি (তদন্ত) মো. শরীফুল ইসলাম বলেন, আপন মেয়েকে ধর্ষনের ঘটনায় ধর্ষক পিতার বিরুদ্ধে মামলা দায়ের করেছেন ধর্ষিতার মা রোকেয়া বেগম। ঘটনাটি এলাকায় জানাজানি হওয়ার পর সে পালিয়ে গেলেও তাকে ধরতে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।

এডমিন পোষ্ট- শিব্বির আহমদ রানা

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.