বাঁশখালী জনপদ সত্যপ্রকাশে আপোষহীন

বিজ্ঞাপন দিয়ে সাথে থাকুন

test

বাঁশখালীতে জাতীয় শোক দিবস উপলক্ষে শেখ রাসেল স্মৃতি সংসদের চাউল বিতরণ

বাঁশখালীতে জাতীয় শোক দিবস উপলক্ষে শেখ রাসেল স্মৃতি সংসদের চাউল বিতরণ


বাঁশখালী জনপদ ডেস্ক: ট্টগ্রামের বাঁশখালী উপজেলার পুকুরিয়া ইউনিয়নের দক্ষিণ পাড়া শেখ রাসেল স্মৃতি সংসদের উদ্যোগে প্রয়াত বাঙ্গালী জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান এর ৪৩ তম জাতীয় শোক দিবস উপলক্ষে দরিদ্র ও অসহায় লোকদের মাঝে চাউল বিতরণ এবং দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত হয়েছে।

গত বৃহস্পতিবার (৯ আগষ্ট) অনুষ্ঠিত জাতীয় শোক দিবস ও দোয়া মাহ্ফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগ এর শ্রম-বিষয়ক সম্পাদক খোরশেদ আলম চৌধুরী। বিশেষ অথিতি ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদের সদস্যা নারী নেত্রী আলহাজ্জ্ব শাহিদা আক্তার জাহান ও ছাত্রলীগ নেতা শেখ মোহাম্মদ মহিউদ্দীন। এসময় বাঁশখালী উপজেলার অন্যন্য নেতৃবৃন্দ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আলোচনায় প্রধান অতিথি বলেন, বাঙ্গালী জাতীর জনক ও হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান চিন্তা চেতনায় একজন পুরাদস্তু বাঙ্গালী ছিলেন। বাঙ্গালী জাতীর মুক্তির কান্ডারি এদেশের সাধারণ মানুষের কথা ভাবতেন। এদেশকে স্বনির্ভর ও ক্ষুধা-দরিদ্রমুক্ত দেশ গড়ার স্বপ্ন দেখতেন। তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বাংলাদেশকে উন্নয়নশীল রাষ্ট্রে উপনীত করতে সক্ষম হয়েছে। মরহুম বাবার লালিত স্বপ্নের বাস্তবায়ন করে যাচ্ছেন তিনি। তারই নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে দুর্বার গতিতে। এসময় অন্যন্যদের মধ্যে বক্তব্য রাখেন  চট্টগ্রাম জেলা পরিষদের সদস্যা শাহিদা আক্তার জাহান ও ছাত্রলীগ নেতা শেখ মোহাম্মদ মহিউদ্দীন সহ প্রমূখ নেতৃবৃন্দ।

জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহ্ফিল ও মোনাজাত শেষে  দুঃস্থ ও অসহায় লোকদের মাঝে চাউল বিতরণ করা হয়।

শিব্বির আহমদ রানা, বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি:

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.