advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

বাঁশখালী পৌরসভা ২০১৮-১৯ অর্থ বছরের জন্য শত কোটি টাকার বাজেট ঘোষণা


নিজস্ব প্রতিবেদক: বাঁশখালী পৌরসভা ২০১৮-১৯ সেশনের জন্য ১০৬ কোটি ৪১ লক্ষ ৬০ হাজার টাকা বাজেট ঘোষনা করেছে। বাঁশখালী উপজেলা সদরস্থ পৌরসভা কার্যালয়ের কনফারেন্স হলে অনুষ্ঠিত বাজেট ঘোষনা সভায় সম্ভাব্য অায়-ব্যয়ের বিস্তারিত খাত বর্ণনা পূর্বক এ বাজেট ঘোষণা করেন মেয়র শেখ সেলিমুল হক চৌধুরী।

বৃহস্পতিবার (১৫ নভেম্বর) সকাল ১১ টায় অনুষ্ঠিত বাজেট সভায় সভাপতিত্ব করেন বাঁশখালী পৌরসভা মেয়র মুক্তিযোদ্ধা শেখ সেলিমুল হক চৌধুরী। বিশেষ অথিতি ছিলেন সাবেক মেয়র শেখ ফখরুদ্দিন চৌধুরী, বাঁশখালী উপজেলা পরিষদের সাবেক মেয়র মৌলভী নুর হোসেন।

বাজেট সভায় অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পৌরসভার প্যানেল চেয়ারম্যান দেলোয়ার হোছাইন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর রোজিয়া সোলতানা রুজী, রুজিনা অাকতার, নার্গিস অাকতার। ওয়ার্ড কাউন্সিলর অাব্দুর রহমান, বাবু তপন কান্তি বড়ুয়া, জামশেদ অালম, নজরুল কবীর সিকদার, দিলীপ চক্রবর্তি, অাজগর হোছাইন, মো. হারুন, বাবলা কুমার দাশ, পৌর সচিব মো. নুরুল অাবছার, অাওয়ামীলীগ নেতা মাস্টার নুরুল অালম, ইলিয়াছ সওদাগর, অাকতার হোসেন, কৃষকলীগ নেতা হারুনর রশিদ প্রমুখ।

সভাপতির বক্তব্যে মেয়র শেখ সেলিম বলেন, ২০১৮-১৯ অর্থবছরে ঘোষিত বাজেটকে স্বচ্ছতা ও অান্তরিকতার সাথে যথাযথভাবে কাজে লাগিয়ে বাঁশখালী পৌরসভাকে একটি অাধুনিক, উন্নত ও মডেল পৌরসভায় রুপান্তরিত করা হবে। এ ব্যাপারে তিনি সকল কাউন্সিলর, পৌরসভার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাধারণ নাগরিকদের অান্তরিক সহযোগীতা কামনা করেন।

অথিতিবৃন্দ ঘোষিত বাজেটের ভূয়শী প্রশংসা করে বলেন, এটি একটি সময়োপযোগী ও প্রজ্ঞাময় বাজেট। এ বাজেট সফল করতে হলে সাধারণ নাগরিকদেরও দেশপ্রেমেরর সাথে অান্তরিক হতে হবে, নিয়মিত পৌরকর পরিশোধ করতে হবে।

বাজেট ঘোষণা শেষে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অাত্মার মাগফেরাত কামনা ও প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে মুনাজাত করা হয়।

বাঁশখালীজনপদ২৪.কম/রানা

কোন মন্তব্য নেই