advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

বর্ণাঢ্য আয়োজনে শিক্ষাবিদ বাবু বগলা ভূষণ বড়ুয়ার ৮০তম জন্মজয়ন্তী উদযাপন

জনপদ ডেস্কঃ বাঁশখালী উপজেলার শিলকুপ গ্রামের ধার্মিক ব্যক্তিত্ব শিলকুপ জ্ঞানোদয় বিহারের পরিচালনা কমিটির সাবেক সভাপতি, বাঁশখালী বৌদ্ধ সমিতির সাবেক সহ-সভাপতি, বাঁশখালী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন নির্বাচিত সদস্য, প্রাথমিক শিক্ষক সমিতির ভূতপূর্ব অর্থ সচিব ও ৮২নং শিলকুপ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক কর্মবীর বাবু বগলা ভূষণ বড়ুয়ার বর্ণাঢ্য কর্মজীবনের ৮০তম শুভ জন্মজয়ন্তী উৎসব পরিবার ও শুভাখাংকিদের উদ্যোগে তাঁর নিজ বাসভবনে উদযাপন করা হয়েছে।

শুক্রবার (২২মার্চ) শিলকুপ বড়ুয়া পাড়া বগলা ভূষন মাষ্টারের বাড়িতে বর্ণাঢ্য কর্মজীবনের সুদীর্ঘ ৮০বছর ফূর্তি উপলক্ষে আয়োজিত শুভ জন্মজয়ন্তীতে আর্শ্বীবাদ জ্ঞাপন করেন শিলকুপ জ্ঞানোদয় বিহারের অধ্যক্ষ ভদন্ত রাহুলপ্রিয় মহাস্থবির ও শিলকুপ কেন্দ্রীয় চৈত্যবিহারের অধ্যক্ষ ভদন্ত কর্মবীর দেবমিত্র মহাস্থবির।
অনুষ্ঠানের শুভ উদ্বোধক ছিলেন বাকলিয়া থানার এএসআই রনতোষ বড়ুয়া, স্বাগত বক্তব্য রাখেন বান্দরবান চেমীডলুপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু হিতোষময় বড়ুয়া। শুভেচ্ছা বক্তব্য রাখেন বাসু বড়ুয়া, বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক দেবপ্রিয় বড়ুয়া, ভূপাল বড়ুয়া প্রমূখ।
বাবু বগলা ভূষণ বড়ুয়া তার জন্মজয়ন্তীতে অনুভুতি প্রকাশ করে বলেন, 'আমার ইচ্ছে ছিল গ্রামে আমার সমবয়ষীদের নিয়ে একই মঞ্চে শুভেচ্ছা ও সম্মাননা জানাবো। আমার জীবনের ৮০টি বসন্তে পা রেখেছি। গ্রামের ১৪জন আমার সমবয়ষীদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা ও সম্মাননা জানাতে পেরে খুবই আনন্দিত হয়েছি।' তিনি আগামীর দিনগুলো যেন নীরোগ ও সুস্থ থাকতে পারে সে প্রার্থনা করেন সৃষ্টিকর্তার কাছে। জন্মদিনে যারা তাকে শুভেচ্ছা, আর্শ্বীবাদ জানিয়েছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।


তিনি তার সমবয়ষী ভদন্ত বোধিপ্রয় ভিক্ষু, অশোক বড়ুয়া, রনবিহারী বড়ুয়া,  মাষ্টার নিলমনি বড়ুয়া, সন্তোষ কুমার, ফনিন্দ্র, সংঘমিত্রা, লালমোহন, মাদুর মাতা, শিন্তির মা, ননীবালা, সংযুক্তা   বড়ুয়া কে ফুল দিয়ে শুভেচ্ছা ও সম্মাননা জানান।

এ সময় তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান পাপিয়া বড়ুয়া, অর্জিতা বড়ুয়া, লিপি বড়ুয়া, সীমা বড়ুয়া, পিংকি বড়ুয়া, সুবীর বড়ুয়া, রিপন বড়ুয়া সহ নাতিন নাতনী বৃন্দ।



বাঁশখালীজনপদ২৪.কম' এর পক্ষ থেকে

শুভ জন্মদিনের প্রানঢালা শুভেচ্ছা শিলকুপের কৃতিসন্তান শিক্ষাবিদ বাবু বগলা ভুষণ বড়ুয়া



[বাঁশখালী জনপদ২৪.কম'র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।]

কোন মন্তব্য নেই