বাঁশখালী জনপদ সত্যপ্রকাশে আপোষহীন

বিজ্ঞাপন দিয়ে সাথে থাকুন

test

উত্তর জলদী আহমদিয়া সঃপ্রাঃ বিদ্যালয়ে মা সমাবেশ অনুষ্ঠিত

নুরুল আজিম ইমতিয়াজ, পৌরসভা থেকেঃ বাঁশখালী পৌরসভাস্থ উত্তর জলদী আহমদিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ঝরে পড়া রোধ ও উপস্থিতির হার বৃদ্ধির লক্ষ্যে শনিবার বিকাল ৩টায় মা সমাবেশ অনুষ্ঠিত। 

উত্তর জলদী আহমদিয়া সঃপ্রাঃ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সমর সেন বড়ুয়ার সার্বিক তত্বাবধানে অনুষ্ঠিত মা সমাবেশে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাঁশখালী মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুঃ শহীদুল ইসলাম, উত্তর জলদী আহমদিয়া সঃপ্রাঃ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি আতাউল হাসান, সৈয়দ সগীর হোসাইন, মুহাম্মদ রায়হান, শুকু রাণী দে, জয় শ্রী দে সহ শিক্ষার্থীদের অভিভাবকগণ। 

এসময় বক্তারা  অভিবাবকের উদ্যেশ্যে বলেন, আপনার শিশু নিয়মিত বিদ্যালয়ে আসছে কি না, প্রতিদিন পড়া শিখছে কি না এ বিষয়ে আপনাদের সচেতন হতে হবে। আপনারা সচেতন হলে  আমরা সফল ও স্বার্থক হবো এবং শতভাগ ভালো ফলাফল অর্জন করতে পারবে আমাদের শিক্ষার্থীরা।



বাঁশখালী জনপদ২৪.কম'র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।


কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.