বাঁশখালী জনপদ সত্যপ্রকাশে আপোষহীন

বিজ্ঞাপন দিয়ে সাথে থাকুন

test

শেখেরখীল ইউপির সাবেক চেয়ারম্যান আকবর আহমদ আর নেই!

খোরশেদুল হক মানিক (শেখেরখীল প্রতিনিধি): চট্টগ্রামের বাঁশখালী উপজেলার শেখেরখীল ইউপির সাবেক চেয়ারম্যান আকবর আহমদ (৭০) মঙ্গলবার বিকেল সাড়ে ২টার সময় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহী ওয়া ইন্না ইলাইহীর রাজেউন)। তিনি শেখেরখীল ৮নং ওয়ার্ডের আমির হামজা বাপের বাড়ির মরহুম আকমল আলীর পুত্র। তিনি দীর্ঘদিন ধরে অ্যাজমা রোগে আক্রান্ত ছিলেন বলে জানা যায়।

তিনি ১৯৯৮ ইংরেজী থেকে ২০০২ ইংরেজী পর্যন্ত শেখেরখীল ইউনিয়নে সফল চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন। মৃত্যুকালে মরহুমের বয়ষ ছিল ৭০ বৎসর। ছয় পুত্র ও তিন কন্যা সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান তিনি।

তাহার মৃত্যুতে পুরো এলাকায় শোকের ছায়া নেমে আসে। বাঁশখালী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মুহাম্মদ জহিরুল ইসলাম, সাবেক ভাইস-চেয়ারম্যান অধ্যক্ষ বদরুল হক, শেখেরখীল ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ইয়াসিন তালুকদার, শেখেরখীলের সাবেক চেয়ারম্যান মাওলানা হামিদ হাসান মরহুমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

আগামী বুধবার (৩মার্চ) সকাল সাড়ে ৯টায় মরহুমের নামাজে জানাযা স্থানীয় জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে।


বাঁশখালী জনপদ২৪.কম'র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।


কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.