বাঁশখালী জনপদ সত্যপ্রকাশে আপোষহীন

বিজ্ঞাপন দিয়ে সাথে থাকুন

test

বায়তুল ইরফান মাদরাসায় ইবতেদায়ী সমাপনীতে ১২ জনের ট্যালেন্টপুলে বৃত্তি লাভ

জনপদ প্রতিনিধিঃ চট্টগ্রামের বাঁশখালী উপজেলার পৌরসদরস্থ দ্বীনি ও আধুনিক শিক্ষা সমন্বিত শিক্ষাপ্রতিষ্ঠান বায়তুল ইরফান আদর্শ মাদরাসা ২০১৮ সালে অনুষ্ঠিত ইবতেদায়ী সমাপনী পরিক্ষায় শতভাগ পাশসহ ১২ জন ট্যালেন্টপুলে বৃত্তি পেয়ে ঈর্ষনীয় ফলাফলের স্থান দখল করেছে। ট্যালেন্টপুলে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীরা হলেন আকিবুল ইসলাম আহাদ, ইসলামুল হক, জান্নাতুন নাঈম, সিরাজাম মুনিরা মারজান, শিফা আকতার, মরজিয়্যা খোরশেদা, তামিমা বিনতে হুদা, মুহাম্মদ আবু বকর, নুছরত সুলতানা যাকিয়া, আমেনা বেগম, তছলিমা আক্তার মায়মুন, রিয়াজুল জান্নাত।

২০১৮ সালে বায়তুল ইরফান আদর্শ মাদরাসা হতে ইবতেদায়ী সমাপনী পরিক্ষায় ৬২ জন অংশগ্রহণ করে। এর মধ্যে ৩০ জন বালিকা ও ৩২ জন বালক। ফলাফলে দেখা গেছে ১২ জন ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছে। সাধারণ গ্রেডে বৃত্তি পেয়েছে ১১জন। সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে চট্টগ্রামের বাঁশখালী উপজেলার প্রাথমিক স্তরের কোন প্রতিষ্ঠান হতে শতভাগ শিক্ষার্থী পাশসহ সর্ব্বোচ্চ ট্যালেন্টপুলে বৃত্তিপ্রাপ্ত প্রতিষ্ঠান এটিই।

গত শনিবার ইবতেদায়ি শিক্ষা সমাপনি পরীক্ষার বৃত্তির ফলাফল প্রকাশ হয়েছে। প্রতিবারের ন্যায় প্রতিষ্ঠানটি তার সাফল্য ধরে রেখেছে। মাদরাসাটি উপজেলার হারুন বাজারের প্রাণকেন্দ্রে অবস্থিত। অত্যন্ত মনোরম ও সুষ্ঠু পরিবেশে অভিজ্ঞ এবং প্রশিক্ষণ প্রাপ্ত শিক্ষক মন্ডলী দ্বারা পরিচালিত হয়ে আসছে প্রতিষ্ঠানটি। পরিচালক কাজী মুহাম্মদ মনছুরুল হক জানান, শিক্ষকদের অসম্ভব পরিশ্রম এবং আন্তরিকতার কারনে এই ফলাফল সম্ভব হয়েছে।





বাঁশখালী জনপদ২৪.কম'র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.