advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

বাঁশখালী স্টুডেন্ট'স এসোসিয়েশন চবির নতুন কমিটি গঠিত

চবির ক্যাম্পাস থেকে শামিম উল্লাহ আদিল: বাঁশখালী স্টুডেন্ট'স এসোসিয়েশন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ২০১৯-২০সালের খালেদ মাহমুদ চৌধুরী জুয়েল এবং সাইফুল করিম জুয়েলের সাক্ষরে নতুন কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। 

নবীন সভাপতি নির্বাচিত হন মো:রিয়াজুল ইসলাম হোসাইনী এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হন মো: শওকত আলী।

উপদেষ্টা হিসেবে আছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় লোক প্রশাসন বিভাগ অধ্যাপক ও অত্রবিশ্ববিদ্যালয়ের সাবেক প্রক্টর সিরাজুদ্দৌলা স্যার এবং সমাজতত্ত্ব বিভাগের সহকারী অধ্যাপক মহিউদ্দিন মহিম স্যার।

সংগঠনটি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া বাঁশখালীয়ানদের কল্যাণে বিভিন্ন কর্মকাণ্ড সম্পাদন করা ছাড়াও দরিদ্র শিক্ষার্থীদের সার্বিক সহযোগিতা করা এবং বাঁশখালীর শিক্ষার্থীদের সংগঠিত করার মাধ্যমে বিভিন্ন  সামাজিক কর্মকাণ্ডে নিজেদের নিয়োজিত রাখাসহ দেশ ও জাতির কল্যাণে কাজ করার লক্ষ্য ২০১৫ সালে প্রতিষ্ঠিত হয়।



বাঁশখালীজনপদ২৪.কম'র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।
                  আপনার মেইল পাঠাতে:
                 banshkhalijanaphad24@gmail.com



কোন মন্তব্য নেই