advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

বাঁশখালীতে নারী-শিশু নির্যাতন মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার!

জনপদ ক্রাইম ডেস্কঃ চট্টগ্রামের বাঁশখালীতে থানা পুলিশের বিশেষ অভিযানে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী রশিদ আহমদ প্রঃ রইশ্যা (৪১) কে গ্রেফতার করা হয়েছে।

সোমবার (২৩ সেপ্টেম্বর) গভীর রাতে থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. রেজাউল করিম মজুমদার'র নির্দেশনায় এএসআই(নিঃ)/বিপ্লব হোসেন ও তার সঙ্গীয় ফোর্সের সহযোগীতায় তাকে আটক করা হয়।

থানাসূত্রে জানা যায়, আটককৃত ওই আসামী উপজেলার সাধনপুর ইউনিয়নের দক্ষিণ সাধনপুর গ্রামের মোহাম্মদ মিয়া প্রঃ বদাইয়ার পুত্র।

এ ব্যাপারে বাঁশখালী থানা পুলিশ অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রেজাউল করিম মজুমদার বলেন, রশিদ আহমদ একজন নারী-শিশু নির্যাতন মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি। তার বিরুদ্ধে নারী ও শিশু  নির্যাতন (বিশেষ বিধান) আইন  ১৯৯৫ এর ৬(১) ধারায় বাঁশখালী থানায় মামলা ছিল (মামলা নং-০৮(১০)৯৮)। পলাতক ও সাজাপ্রাপ্ত আসামীকে থানাপুলিশ আটক করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।


বাঁশখালীজনপদ২৪.কম'র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।
                  আপনার মেইল পাঠাতে:
                 banshkhalijanaphad24@gmail.com




কোন মন্তব্য নেই