advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

জেলা পর্যায়ে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন টিম বাঁশখালী

স্টেডিয়াম থেকে মো. রিয়াদুল ইসলাম: চট্টগ্রাম জেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক-বালিকা (অনুর্ধ্ব-১৭) এর ফাইনাল খেলায় কর্ণফুলীকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় টিম বাঁশখালী।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) চট্টগ্রাম বন্দর স্টেডিয়ামে অনুষ্ঠিত বাঁশখালী-কর্ণফুলী টিমের মধ্যে জেলা পর্যায়ে বালক (অনুর্ধ্ব-১৭) এর ফাইনাল খেলায় বাঁশখালী টিম, কর্ণফুলীকে (৪-১) গোলে হারিয়ে চ্যাম্পিয়নশিপ অর্জন করে। খেলায় দলের পক্ষে হ্যাট্রিক করেন কৌশলী খেলোয়াড় রানা (জার্সি নং- ৯) অন্য গোলটি করেন মহিউদ্দীন (জার্সি নং-১৩)। দুর্দান্ত ফাইনাল খেলা টানটান উত্তেজনাপূর্ণ ছিল। 

ফাইনাল খেলায় এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো. আব্দুল মান্নান। সভাপতিত্ব করেন চট্টগ্রাম জেলা প্রশাসক মো. ইলিয়াস হোসেন।

বাঁশখালী টিমের চ্যাম্পিয়নশিপ অর্জন করায় অভিনন্দন জানিয়েছেন বাঁশখালীর সাংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি, বাঁশখালী উপজেলা নির্বাহী অফিসার মোমেনা আক্তার, বাঁশখালী উপজেলা চেয়ারম্যান চৌধুরী মোহাম্মদ গালীব সাদলি ও বাঁশখালী চেয়ারম্যান সমিতির সকল সদস্য সহ বাঁশখালীর সর্বস্তরের ক্রীড়াপ্রেমি দর্শক ও স্থানীয় প্রশাসন।

বাঁশখালীজনপদ২৪.কম'র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।
                  আপনার মেইল পাঠাতে:
                 banshkhalijanaphad24@gmail.com





কোন মন্তব্য নেই