advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

শেখেরখীল এলাহীবক্স সড়কের উদ্বোধন করলেন মোস্তাফিজুর রহমান চৌধুরী এম'পি

নিজস্ব প্রতিবেদকঃ চট্টগ্রামের বাঁশখালী উপজেলার শেখেরখীল ইউনিয়নে নব নির্মিত দারুস সালাম এলাহীবক্স সড়কের উদ্বোধন করলেন বাঁশখালীরর সাংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি। স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের অর্থায়নে আড়াই কোটি টাকা ব্যয়ে সড়কটির নির্মাণকাজ বাস্তবায়ন করা হয়েছে।
গত শনিবার (১৪ মার্চ) বিকেলে  আনুষ্ঠানিকভাবে উপজেলার শেখেরখীল ইউনিয়নের নাপোড়া বাজার এলাকায় নব নির্মিত সড়কের কাজের উদ্বোধন করেন মোস্তাফিজুর রহমান চৌধুরী এম'পি।
নাপোড়া বাজার থেকে শেখেরখীল দারুস সালাম মাদরাসা পর্যন্ত সড়কটি বিগত তিন যুগ ধরে ক্ষত-বিক্ষত থাকলেও গত ২০১৯ অর্থবছরে এই সড়কটির কাজ শুরু হয়ে সম্পূর্ণ নতুন করে কার্পেডিং করে দেওয়া হয়। এতে সাধারন পথচারী সহ এলাকাবাসীদের দীর্ঘ দিনের স্বপ্ন বাস্তবায়ন হলো। নতুন এই সড়কের কাজ দ্রুত সম্পন্ন করায় স্থানীয় সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরীকে অভিনন্দন ও কৃতজ্ঞতা প্রকাশ করেন স্থানীয় জনসাধারণ। 
সড়কটি উদ্বোধন কালে উপস্থিত ছিলেন বাঁশখালী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক আবদুল গফুর, উপজেলা প্রকৌশলী আশরাফুল ইসলাম ভূইয়া, শেখেরখীল ইউপি চেয়ারম্যান মুহাম্মদ ইয়াছিন, বাঁশখালী যুবলীগের সভাপতি ও বাহারচড়া ইউপি চেয়ারম্যান অধ্যাপক তাজুল ইসলামম, চাম্বল ইউপি চেয়ারম্যান মুজিবুল হক চৌধুরী, গন্ডামারা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাষ্টার শামশুল আলম, শিলকুপ ইউপির সাবেক চেয়ারম্যান মোজাম্মেল হক সিকদার, সাধনপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাদুর রশীদ, পুইঁছুড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য ফজলুল কাদের, উপজেলা ছাত্রলীগ নেতা ইকবাল হোসাইন সহ শেখেরখীল ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ এলাকার সচেতন নাগরিক ও বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



বাঁশখালীজনপদ২৪.কম'র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই