বাঁশখালী জনপদ সত্যপ্রকাশে আপোষহীন

বিজ্ঞাপন দিয়ে সাথে থাকুন

test

স্বপ্ন-চূড়া ক্লাবের সভাপতি ফোরকান এলাহীর নেতৃত্বে একশত পরিবারে ত্রাণ

জনপদ প্রতিনিধি: মহামারী করোনায় কর্মহীন শ্রমজীবী, মেহনতি মানুষের কল্যাণে বাঁশখালী উপজেলার ১১নম্বর পুইছড়ি ইউনিয়নের দক্ষিণ পুইছড়ি গ্রামের স্বপ্নচূড়া ক্লাবের সভাপতি মু. ফোরকান এলাহী'র নেতৃতে স্বপ্নচূড়া ক্লাবের সদস্যদের সর্বোচ্চ প্রচেষ্টায়, ক্যাপ্টেন ময়নুল আহসান খাঁন ও মিনহাজ উদ্দীন (কমু) ও এলাকার মানুষ থেকে ফান্ড কালেকশন করে গত বৃহস্পতিবার (২৩এপ্রিল) দক্ষিণ পুইছড়ির ৪টি পাড়ায় ১শত ৩ পরিবারে মাঝে (চাল, আলু, ডাল, তেল সহ) খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। 
উল্লেখ্য, করোনা প্রতিরোধে সচেতনতা বৃদ্ধি, স্প্রে প্রয়োগ ও স্বপ্ন-চূড়া ক্লাবের পক্ষ থেকে প্রতিবছর কৃতি শিক্ষার্থীদের সম্মাননা, মেধা যাচাইয়ের জন্য মেধা-বৃত্তি পরীক্ষার আয়োজনসহ আলোকিত সমাজ বিনির্মানে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে।
সংগঠনের সভাপতি ফোরকান এলাহী মুঠোফোনে বলেন, 'স্বপ্নচূড়া ক্লাবের পক্ষ থেকে আগামী সোমবার ২য়ধাপে ১শত পরিবারের মাঝে পরিকল্পনাও হাতে নিয়েছে। পরবর্তীতে ধাপে ধাপে পুরা ইউনিয়নে মানবিক এবং মানবতার হাত সম্প্রসারিত করে একটি মানবিক সমাজ প্রতিষ্ঠায় সহায়ক ভূমিকা পালন করবে।




বাঁশখালীজনপদ২৪.কম'র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:
banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.