advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

পৌরসভার কৃতি সন্তান কামাল উদ্দিনের পি.এইচ.ডি ডিগ্রী অর্জন

নিজস্ব সংবাদদাতাঃ চট্টগ্রামের বাঁশখালী পৌরসভার কৃতি সন্তান পৌরসভার স্বনামধন্য ব্যবসায়ী আলহাজ্ব শফিকুর রহমানের ৩য় পুত্র, রাজনীতিবীদ ও পেশাজীবি এডভোকেট নাছির উদ্দীনের ছোট ভাই মুহাম্মদ কামাল উদ্দিন সম্প্রতি অস্ট্রেলিয়ার সিডনি বিশ্ববিদ্যালয় থেকে 'Legume Biology from plant Molecular Biology' তে পি.এইচ.ডি ডিগ্রী অর্জন করেছেন। 

তিনি বাঁশখালী আদর্শ  উচ্চ বিদ্যালয় থেকে এস.এস.সি, চট্টগ্রামের বি.এফ. শাহিন কলেজ থেকে এইচএসসি,  ময়মনসিংহ কৃষি বিশ্ববিদ্যালয় হতে স্নাতক পাশ করে জাপানের নিগাতা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়ন করেন। 
তিনি মালয়েশিয়া ও সিংগাপুরে ও গবেষণা কর্মকান্ডে অংশগ্রহণ করেন।



বাঁশখালীজনপদ২৪.কম'র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।
বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

  • banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই