advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

মোজাম্বিক আ'লীগের কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জমির উদ্দীন সোহেল



মু. মিজান বিন তাহেরঃ
আফ্রিকার মোজাম্বিক আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক হলেন চট্টগ্রাম জেলার বাঁশখালী পৌরসভার ১ নং ওয়ার্ডের ভাদালিয়া এলাকার মোঃ জমির উদ্দীন সোহেল। তিনি ২০১৭ সাল থেকে  আফ্রিকা মহাদেশের মোজাম্বিক আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ন সম্পাদক হিসেবে সফলতার সহিত দায়িত্ব পালন করে। পরবর্তীতে তাকে পুনরায় ভারপ্রাপ্ত সাধারন সম্পাদকের দায়িত্ব পান তিনি। এদিকে মোঃ জমির উদ্দীন সোহেল কে আফ্রিকা মোজাম্বিক আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক নির্বাচিত হওয়ায় বাঁশখালীর বিভিন্ন রাজনৈতিক ও সামজিক সংগঠন তাকে অভিনন্দন জানিয়েছেন।

এ বিষয়ে আফ্রিকার মোজাম্বিক  প্রবাসী মোঃ জমির উদ্দীন সোহেল বলেন, আমি বাংলাদেশে থাকাকালীন সময় থেকে বাংলাদেশ ছাত্রলীগের সক্রিয় একজন কর্মী ছিলাম। বিগত কয়েকবছর পূর্বে আমি আফ্রিকা মহাদেশের মোজাম্বিক আসি। এখানে আমরা যারা বাঙ্গালী বাংলাদেশ আওয়ামীলীগের মতার্দশী আছি আমরা সবাই মিলে এই দেশে ও বাংলাদেশ আওয়ামীলীগের সক্রিয় কমিটি করেছি। এই কমিটি অনেক পুরাতন কমিটি। আমি দেশে থেকে আফ্রিকা মোজাম্বিক আসার পর থেকে উক্ত কমিটির সাথে সক্রিয় ভাবে বিভিন্ন প্রোগ্রাম ও মিটিং এ অংশগ্রহন করি।

পরবর্তীতে ২০১৭ সালে মোজাম্বিক আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারন সম্পাদকের দায়িত্ব পালন করি। সবর্শেষ গত  ৪ তারিখ আমাকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এর দায়িত্ব দেওয়া হয়েছে । আমি দেশে বিদেশের সকল নেতাকর্মীদের  কাছে দোয়া চাই, আগামীতে যাতে এই সংগঠনকে দৃঢ় মজবুত করে সামনের দিকে এগিয়ে যেতে পারি। সবাই আমার জন্য দোয়া করবেন।



বাঁশখালীজনপদ২৪.কম'র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।
বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:


  • banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই