advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

সড়কে কেড়ে নিল প্রাণ, বিদেশ যাওয়া হলোনা আজগরের

সড়ক দুর্ঘটনায় নিহত মো. আজগর হোসেন (৪০)।

জনপদ সংবাদদাতাঃ চট্টগ্রামের বাঁশখালীতে সিএনজি চালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষের ঘটনায় মো. আজগর হোসেন (৪০) নামে এক প্রবাসী নিহত হয়েছে।

বুধবার (১ ফেব্রুয়ারী) দুপুর ১২টার দিকে উপজেলার বাঁশখালী প্রধানসড়কের গুনাগরিস্থ এ গণি প্লাজার উত্তর পাশে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় নিহত মো. আজগর হোসেন উপজেলার শীলকূপ ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড এলাকার শিব্বির আহমদের ছেলে। তিনি বিদেশ ফেরত প্রবাসী। 

শীলকূপ ইউপির ৬ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য রাশেদ নুরী জানান, 'বিদেশ গমণের উদ্দ্যেশ্যে নতুনভাবে পাসপোর্ট তৈরি করতে আজ সকালে সে চট্টগ্রাম শহরে পাসপোর্ট অফিসে যাচ্ছে। সে দীর্ঘসময় ধরে প্রবাসে ছিল। যাত্রাপথে সড়ক দূর্ঘটনায় সে নিহত হয়।'

ঘটনার সত্যতা নিচ্ছিত করে গুণাগরি পুলিশ ফাঁড়ির ইনচার্জ সোলাইমান জানান, বাঁশখালী ছেড়ে শহরের দিকে যাওয়া সিএনজি চালিত অটোরিক্সার সাথে শহর থেকে আসা সিএনজির মুখোমুখি সংঘর্ষের ঘটনায় আজগর হোসেন গুরুতর আহত হয়। অবস্থা গুরুতর হলে ঘটনাস্থল থেকে তাকে চমেক প্রেরণ করা হয়। তিনি সেখানে মৃত্যুবরণ করে বলে জানা যায়।





বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com





কোন মন্তব্য নেই