advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

বাঁশখালীতে দুই জোয়াড়ির জেল, গুড়িয়ে দিল তিন আস্তানা


জনপদসংবাদদাতাঃ চট্টগ্রামের বাঁশখালীতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে পৃথক অভিযানে জোয়ার সরাঞ্জমাধি পুড়ে দেওয়া পূর্বক তিন জোয়ার আসর গুড়িয়ে দেয় উপজেলা প্রশাসন। এ সময় একজনকে হাতেনাতে আটক করে জরিমানা পূর্বক মুচলেকা নিয়ে ছেড়ে দেয়। অপর দু'জনকে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

শনিবার (৮ এপ্রিল) বিকেলে উপজেলার সরল ইউনিয়নের সরল বাজার ও নয়াপাড়ায় এ ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়। এসময় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট খোন্দকার মাহমুদুল হাসান।

জোয়ার আস্তানা থেকে এ সময় মো. জাহেদ (১৮) নামে সন্দেহভাজন একজনকে হাতেনাতে আটক করা হয়। তার বয়স বিবেচনায় তাকে এক হাজার টাকা জরিমানা ও মুচেলকা নিয়ে তার মায়ের জিম্মায় ছেড়ে দেওয়া হয়। একই সাথে উত্তর সরলের মোহাম্মদ আলী আহমদের পুত্র মহিবুল্লাহ (২০) ও নুর আহমদের পুত্র মো. রফিক (৩৫) কে আটক পূর্বক প্রকাশ্যে জুয়া আইন ১৮৬৭ এর ৩ ধারায় এক মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট খোন্দকার মাহমুদুল হাসান বলেন,
গোপন সংবাদে খবর পেয়ে উপজেলার সরল বাজারে একটি ও নয়াপাড়ায় দুইটি জুয়ার আসর গুড়িয়ে দিই। এ সময় মোবাইল কোর্টের উপস্থিতি টের পেয়ে জুয়াড়িরা পালিয়ে যায়। নয়াপাড়ায় জুয়ার আসর পরিচালনাকারী দুই চা দোকানদারকে জুয়ার সরঞ্জামসহ  সন্দেহভাজন একজনকে আটক করা হয়। এসময় দু'জনকে একমাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। জনস্বার্থে প্রশাসনের এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।




বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com 




কোন মন্তব্য নেই