advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

কাজে মগ্ন ছিল মা, বাঁশখালীতে পুকুরে ডুবে শিশুর মৃত্যু


জনপদসংবাদদাতাঃ চট্টগ্রামের বাঁশখালীতে পুকুরে ডুবে আহমদ উল্লাহ (৫) নামে এক শিশুর মৃত্যু হয়েছে

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার শীলকূপ ইউনিয়নের পশ্চিম মনকিচর ১ নম্বর ওয়ার্ডের নয়াঘোনা এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় মারা যাওয়া শিশু আহমদ উল্লাহ ওই এলাকার  নুরুল কাদের এর পুত্র।

নিহত শিশুর ছোট চাচা হাফেজ নুরুন্নবী জানান, আমাদের পুরাতন বাড়ির অদূরে একই এলাকায় নুরু মার্কেটের পশ্চিমে আমার ভাইয়ের নতুন ভিটায় শিশু আহমদ উল্লাহ্ তার মায়ে সাথে যায়। তার মা নতুন ভিটায় মগ্ন হয়ে কাজ করার একফাঁকে অগোচরে শিশু আহমদ উল্লাহ্ পাশের পুকুরে পড়ে যায়। পরে পুকুর থেকে উদ্ধার করে তাকে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।



বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই