advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

বাঁশখালীতে টেম্পারিং করে মেয়াদোত্তীর্ণ পন্য বিক্রির দায়ে ফুলকলি-মধুবন গুণল জরিমানা


জনপদসংবাদদাতাঃ বাঁশখালীতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে টেম্পারিং করে মেয়াদোত্তীর্ণ দেশী-বিদেশী পানীয় ও খাবার সংরক্ষণ ও বিপণনের দায়ে উপজেলা সদরে অবস্থিত অভিজাত কোম্পানীর দু'টি দোকান ফুলকলি ও মধুবন কে সর্বমোট ৭০ হাজার টাকা জরিমানা করেছে।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার পৌরসদর ও জলদি মিয়ার বাজার এলাকায় এ ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়। এ অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আবদুল খালেক পাটোয়ারী।

অভিযান পরিচালনা শেষে সহকারী কমিশনার (ভূমি) আবদুল খালেক পাটোয়ারী সাংবাদিকদের বলেন, ভোক্তা অধিকার সংরক্ষণ আইন লঙ্ঘনের অপরাধে মেয়াদোত্তীর্ণ দেশী-বিদেশী পানীয় ও খাবার সংরক্ষণ, বিপণন ও টেম্পারিং করে মেয়াদ তুলে পণ্য বিক্রির দায়ে উপজেলা সদরে অবস্থিত জলদি ফুলকলি কে ৫০ হাজার ও মিয়ার বাজারস্থ মধুবন কে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।




বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই