বিজ্ঞাপন দিন, সাথে থাকুন

বিজ্ঞাপন দিন, সাথে থাকুন
Advertaizements

ব্রেকিং নিউজ

বাঁশখালী বৌদ্ধ সমিতির নির্বাচন সম্পন্ন

সভাপতি রাহুলপ্রিয় মহান্থবির, উর্ধতন সহ সভাপতি সাংবাদিক কল্যাণ বড়ুয়া, সম্পাদক অমিত বড়ুয়া

চট্টগ্রামের ঐতিহ্যবাহী বাঁশখালী বৌদ্ধ সমিতির সাধারণ সম্পাদক পদে নির্বাচন শুক্রবার (১৪ জুন) সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বাঁশখালী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে যথারীতি অনুষ্টিত হয়। নির্বাচনে সাধারন সম্পাদক পদে অমিত বড়ুয়া আনারস প্রতীকে ৯৪ ভোট, সুবল বড়ুয়া ফুটবল প্রতীকে ৮২ ভোট, প্রকাশ বড়ুয়া মোমবাতি প্রতীকে ৭৭ ভোট পায় এবং অমিত বড়ুয়া আনারস প্রতীক নিয়ে বিজয়ী হয়। এ ছাড়া বাঁশখালী বৌদ্ধ সমিতির ২০২৪-২০২৬ কার্যনির্বাহী কমিটিতে বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিতরা হলেন সভাপতি শ্রীমৎ রাহুলপ্রিয় মহাস্থবির, উর্ধ্বতন সহ সভাপতি সাংবাদিক কল্যাণ বড়ুয়া, সহ সভাপতি রাহুল কান্তি বড়ুয়া, হিতোষময় বড়ুয়া, এস.দুকুল বড়ুয়া,সমরসেন বড়ুয়া, সহ সাধারন সম্পাদক বিকাশ বড়ুয়া, টিটুরাজ বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক কাঞ্চন কুমার বড়ুয়া, কোষাধ্যক্ষ বাবুল বড়ুয়া, শিক্ষা, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক নিউটন বড়ুয়া, ধর্মীয় সম্পাদক সুজন বড়ুয়া,আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক রিন্টু বড়ুয়া, প্রচার সম্পাদক সুজন বড়ুয়া নির্বাচিত হয়। এছাড়া ৬৩ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটির বাকীপদ সমুহ সমিতির কার্যনির্বাহী কমিটির সভার মাধ্যমে পূর্নাঙ্গ করা হবে। বাঁশখালী বৌদ্ধ সমিতির নির্বাচনে মোট রেকর্ড ২৫৯ ভোট এবং বাতিল হয় ৬ ভোট। বাঁশখালী বৌদ্ধ সমিতির প্রধান নির্বাচন কমিশনার যতীন্দ্র বড়ুয়া, সচিব প্রশান্ত কুমার বড়ুয়া, সদস্য শিক্ষক সুব্রত বড়ুয়া, শিক্ষক সুমিত্রসেন বড়ুয়া, শিক্ষক এস. দুকুল বড়ুয়া, পুলিন বড়ুয়া, শিকাশ বড়ুয়া সহ ৪ জন প্রিসাইডিং ও ৬ জন পোলিং হিসাবে দায়িত্ব পালন করেন।  -প্রেসবিজ্ঞপ্তি।







বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই