বাঁশখালী জনপদ সত্যপ্রকাশে আপোষহীন

বিজ্ঞাপন দিয়ে সাথে থাকুন

test

বাঁশখালীতে মাধ্যমিক পর্যায়ের শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত সুমিত্র সেন বড়ুয়া

জনপদ ডেস্কঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা মন্ত্রণালয়ের অধীনে জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৯ কর্মসূচীর আওতায় বাঁশখালী উপজেলার নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ ইসতিয়াক আহমদ এর নেতৃত্বে গঠিত বাছাই কমিটির সিদ্ধান্ত অনুযায়ী চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলার বাঁশখালী আদর্শ উচ্চ বিদ্যালয়ের সুযোগ্য প্রধান শিক্ষক সুমিত্র সেন বড়ুয়াকে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হিসেবে নির্বাচিত করা হয়েছে।

তিনি শিলকূপ ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বড়ুয়া পাড়ার শিলকুপ গ্রামের কৃতিসন্তান। এর পূর্বেও তিনি বাঁশখালী উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হন। এই কৃতিত্ব তিনি তাঁর পিতা-মাতা ও শিক্ষকদের উৎসর্গ করেন এবং বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি, পরিচালনা সদস্যগণ ও শিক্ষকবৃন্দের সার্বিক সহযোগিতার কথা তিনি কৃতজ্ঞতার সাথে স্মরণ করেন।

এদিকে তিনি শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হিসেবে নির্বাচিত হওয়ায় স্কুলের সকল শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থী ও নিজ এলাকার বিশিষ্ট গণ্যমান্য ব্যক্তিবর্গগণ তাকে অভিনন্দন জানান। তাঁকে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হিসেবে নির্বাচিত করায় কতৃপক্ষকে ধন্যবাদ জানান স্কুলের পরিচালনা পর্ষদ ও শিক্ষক, শিক্ষার্থীরা।



বাঁশখালী জনপদ২৪.কম'র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.