বাঁশখালী জনপদ সত্যপ্রকাশে আপোষহীন

বিজ্ঞাপন দিয়ে সাথে থাকুন

test

রাহেনা মজিদ ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

জনপদ প্রতিনিধিঃ বাঁশখালী উপজেলার বৈলছড়ি ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডস্থ চেচুরিয়া ঘোনাপাড়া ' রাহেনা মজিদ ফাউন্ডেশন' এর উদ্যোগে গত মঙ্গলবার আসন্ন পবিত্র মাহে রমজান উপলক্ষে অসহায়, দুস্থ পরিবারের মধ্যে প্রয়োজনীয় ইফতার সামগ্রী বিতরণ করা হয়।
ফাউন্ডেশনের পরিচালক ডা. কামরুল হাসান (মোস্তাক) ও ইঞ্জিনিয়ার সাইফুল হোসেন (মাহাফুজ) এর সার্বিক পরিচালনায় ইফতারসামগ্রী বিতরণ করা হয়।
ঘোনাপাড়াস্থ ৩০ টি পরিবারের মধ্যে তাদের সংগঠনটি ইফতার সামগ্রী বিতরণ করেন।
ডা. কামরুল হাসান বলেন , 'রাহেনা মজিদ ফাউন্ডেশন' সম্পূর্ণ আমাদের পারিবারিক অর্থায়নে পরিচালিত হয়। সামাজিক উন্নয়ন ও সেবামূলক কাজই আমাদের সংঠনের মূল উদ্যেশ্য। প্রায়ই আমরা দরিদ্র্য শিক্ষার্থীদের শিক্ষাসামগ্রী বিতরণ করে আসছি। করোনা সংকটে গৃহবন্ধী মানুষগুলো কর্মক্ষম হয়ে পড়ায় আমাদের সংগঠনটি এলাকার অসহায় মানুষদের সাধ্যমত সহযোগীতা করে যাচ্ছে।



বাঁশখালীজনপদ২৪.কম'র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:
banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.