advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

করোনা ঝুঁকির কবলে বাঁশখালীর শেখেরখীল, এড়ানো যাচ্ছেনা বহিরাগতদের সমাগম

শেখেরখীল প্রতিনিধি:  মহামারী করোনা  ভাইরাস পরিস্থিতি নিয়ন্ত্রণে সরকার যে আইন প্রনয়ণ করছেন তার মধ্যে অন্যতম হলো জনসমাগম এড়িয়ে চলা। গত শুক্রবার (১৭ এপ্রিল) এরই পরিপ্রেক্ষিতে সন্ধ্যা ৬টার পর বের হয়ার ব্যাপারে নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে সারা দেশে। বাঁশখালী প্রশাসন কর্তৃক সারা বাঁশখালী লকডাউ ঘোষণা করলেও শেখেরখীলের জনসমাগম এড়ানো যাচ্ছে না। 

তন্মধ্যে বাঁশখালী শেখেরখীলের সরকার বাজার, ফাঁড়িমূখ, ব্রীজ সংলগ্ন, ঠিক আগের মত মাছ ব্যবসায়ীরা কার্যক্রম চলমান রাখছে।

তাদের মাছ বহন করা গাড়িগুলো নারায়ণগঞ্জ, ঢাকাগামী গাড়ি বলে জানা গেছে এবং আনাগোনা ঠিক আগের মতই রয়েছে। 

কয়েকদিন আগে স্থানীয় জনগণ তাদেরকে আনাগোনা না করার জন্য বাঁধাপ্রদান করলেও বহিরাগতরা অপ্রয়োজনীয় ঘোরাফেরা করতে দেখা যাচ্ছে। 

 সারা দেশ লকডাউনের এই পরিস্থিতিতে বিভিন্ন জায়গা থেকে বহিরাগত ব্যক্তিদের দমন করতে উপজেলা প্রশাসন তথা বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তারের হস্তক্ষেপ কামনা করেন স্থানীয় জনসাধারণ।

গত ১৯ এপ্রিল শেখেরখীল মৌলাভী বাজার ব্রিজের কাজ করার জন্য বহিরাগত শ্রমিক আনা হয়েছে। যাদের মধ্যে  ঢাকা, খুলনা, নারায়ণগঞ্জ নোয়াখালীর বাসিন্দা বলে জানা যায়।

বহিরাগতদের আনাগোনায় করোনা ভাইরাসের সংক্রমণের জন্য শেখেরখীল খুবই ঝুঁকিপূর্ণ বলে স্থানীয়রা দাবি করেন। এলাকার মানুষের পক্ষ থেকে  উপজেলা প্রশাসন বিষয়টি দেখার জন্য বিশেষ অনুরোধ জ্ঞাপন করেন।



বাঁশখালীজনপদ২৪.কম'র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:
banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই