advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

বাঁশখালীতে অগ্নিকান্ডে ৫ টি বাড়ি পুড়ে ছাই


মু. মিজান বিন তাহের:
চট্টগ্রামের বাঁশখালী উপজেলার  পুকুরিয়া  ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের তেচ্চিপাড়া গ্রামে পাঁচটি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। বৃহস্পতিবার (২৬ নভেম্বর) ভোর রাত এ  অগ্নিকান্ড সংঘটিত হয়। অগ্নিকান্ডে সর্ম্পূণ ৫টি বসতঘর পুড়ে ছাই হয়ে যায়। স্থানীয় প্রত্যক্ষর্দশী সূত্রে জানা যায়, বৈদ্যুতিক গোলযোগ (শর্টসার্কিট) থেকে আগুনের সূত্রপাত হয় । সেখান থেকে আগুন আশপাশের আরও চারটি বসতঘরে ছড়িয়ে পড়ে। 

সংঘটিত এই অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবার  হচ্ছে :  মৃত গোলাম হোসেন পুত্র মোঃ নাছির উদ্দীন, মৃত গোলাম হোসেনের পুত্র নেজাম উদ্দিন , কবির আহমদের পুত্র মোঃ মুজিব, মৃত আবদুল খালেকের পুত্র মোঃ আনোয়ার আবদুল মাবুদ,মৃত আলী মিয়ার পুত্র ছরোয়ার মৃত আলী মিয়ার পুত্র মোঃ মোক্তারের বাড়ি
পুড়ে যায়। এতে প্রায় ৩-৪ লক্ষাধিক পরিমাণ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থ বাড়ির  মালিক সূত্রে জানা যায়।

বাঁশখালী ফায়ার সার্ভিস স্টেশনের টিন লিডার লিটন বৈষ্ণব জানান, আমরা যাওয়ার আগেই ৫ টি বসতঘর সর্ম্পূণ পুড়ে যায়। 


বাঁশখালীজনপদ২৪.কম'র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।
বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:
banshkhalijanaphad24@gmail.com


কোন মন্তব্য নেই