advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

আমার তো সরকারী দলের গুণ্ডাবাহিনী আছে, আমি নির্দেশ দিলে আমার কাজ করবে -বাঁশখালীজনপদ২৪.কম


নিজস্ব প্রতিবেদকঃ চট্টগ্রামের বাঁশখালীর পুঁইছড়ি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে নৌকার বিপক্ষের লোকদের উদ্দেশ্যে হুঁশিয়ারী দিয়ে ''আমি সরকারী দলের লোক, আমার তো সরকারী দলের গুণ্ডা বাহিনী আছে। লাইসেন্সধারী এরা কী নেতার কথায় কাজ করবে, নাকি আমি নির্দেশ দিলে আমার কাজ করবে" এমন বক্তব্য দিয়েছেন আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী জাকের হোসেন চৌধুরী বাচ্চু।

রোববার (২৯ মে)  আনুমানিক রাত ৮টায় পুঁইছড়ি ইউনিয়নের প্রেমবাজারে নির্বাচনী পথ সভায় তিনি এ হুঁশিয়ারী বক্তব্য দেন। তার বক্তব্যের ৩৯ সেকেন্ডের একটি ভিডিয়ো মহানগর নিউজের কাছে এসেছে। এদিকে প্রকাশ্যে একজন প্রার্থীর এমন বক্তব্যের পর এলাকায় ভোটারদের মাঝে আতংক বিরাজ করছে। বক্তব্যটি ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ব্যাপক ভাইরাল হয়েছে।

এদিন পথসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক খোরশেদ আলম। বক্তব্য রাখেন পুঁইছড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফৌজুল কবির চৌধুরী।

জনপদের হাতে আসা ওই ভিডিওতে দেখা যায়, হুঁশিয়ারী দিয়ে দাম্ভিকতার সাথে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে বক্তব্য রেখে যাচ্ছেন নৌকার প্রার্থী জাকের হোসেন চৌধুরী বাচ্চু। ওই ভিডিওতে প্রতিপক্ষকে লক্ষ্য করে তাকে বলতে শোনা যায়, ‘এখানে যত বড় গুণ্ডা হোক, যত বড় পয়সাওয়ালা হোক বিন্দুমাত্র বিশৃঙ্খলা করতে পারবে না। আমি সরকারী দলের লোক, আমার তো সরকারী দলের গুণ্ডা আছে। লাইসেন্সধারী এরা কী নেতার কাজ করবে, নাকি আমি নির্দেশ দিলে আমার কাজ করবে। এনাদের এতো হুমকী-ধমকি ভয়তয় করবেন না। আপনারা জানেন- এ এলাকার এই প্রেমবাজারে একসময় ডাকাতের অভয়ারণ্য ছিল। ডাকাতি এমনভাবে করতো তারা রাতে ডাকাতি করতো, দিনের বেলায় এখানে বিভিন্ন এলাকায় জোয়া খেলতো। এরা আওয়ামী নামধারী হয়েছিল।'

এ বিষয়ে জানতে চাইলে জাকের হোসেন চৌধুরী বাচ্চু বলেন, 'এটাকে কেউ বিকৃত করেছে, আমি এভাবে বলিনি। আমার এখানে কিছু লোক গুন্ডামী করে, আমার লোকজনদের হুমকী দিচ্ছে। এই গুন্ডামী করতে চাইলে আমিই করতে পারি, সরকারী আমার লাইসেন্সধারী লোক আছে। তোমরা যে গুণ্ডামী করার ভয় দেখাচ্ছো এটাকে প্রতিরোধ করার ক্ষমতা আমার আছে।'

তিনি আরো বলেন, 'তাছাড়া এগুলো রাজনৈতিক বক্তব্য, আমাকে বলতে হবে। কেউ আপনাদের উস্কানী  দিয়ে প্রশ্ন করাচ্ছে। আমরা রাজনৈতিক কর্মী, আমরা মাঠে ময়দানে অনেক কথা বলবো।'

এ বিষয়ে জানতে চাইলে বাঁশখালী উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. ফয়সাল আলম বলেন, ‘ভিডিওটি আমার দৃষ্টিগোচর হয়েছে। এ বিষয়ে সংশ্লিষ্ট রিটার্নিং অফিসারকে অবগত করে আইনগত ব্যবস্থা নিচ্ছি।’





বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই