advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

প্রাইম ইসলামী লাইফ ইন্স্যুরেন্স বাঁশখালী সার্ভিস সেন্টারের মৃত্যুদাবীর চেক হস্তান্তর


শিব্বির আহমদ রানাঃ প্রাইম ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লি. বাঁশখালী পূর্ণাঙ্গ সার্ভিস সেন্টারের গ্রাহক মোহাম্মদ নুরুল কাদের এর মৃত্যদাবীর চেক হস্তান্তর করেছে। গ্রাহক নুরুল কাদের আজ থেকে দেড় বছর আগে ছয় বছর মেয়াদে ৩ লক্ষ টাকা এফডিআর করেন। চলতি বছরের ডিসেম্বর মাসের শুরুতে তিনি মারা যান। মৃত্যুর একমাস না যেতেই তার মনোনীত সন্তানদের হাতে ৪ লক্ষ ১০ হাজার টাকার মৃত্যুদাবীর চেক প্রদান করেন অনুষ্ঠানের প্রধান অতিথি চট্টগ্রাম কর্পোরেট জোন-৬ এর ইভিপি এন্ড ইনচার্জ  অধ্যক্ষ মো. জসীম উদ্দীন চৌধুরী।

শনিবার (২৩ ডিসেম্বর) সকালে পশ্চিম বাহারছড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের হলরুমে এক অনুষ্ঠান এই চেক হস্তান্তর করা হয়।

গুনাগরি অফিসের ডিজিএম হাফেজ মিজানুর রহমানের
সঞ্চালনায় ও বাঁশখালী পূর্ণাঙ্গ সার্ভিস সেন্টারের ডিজিএম ডা. মোহাম্মদ কাইছারের সভাপতিত্বে অনুষ্ঠানে এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঁশখালী পূর্ণাঙ্গ সার্ভিস সেন্টারের ইভিপি এন্ড ইনচার্জ মোহাম্মদ নুরুল আলম, বাহারছড়া ইউপি সদস্য মনির উদ্দীন চৌধুরী বাবু। এ ছাড়াও অনুষ্ঠানে বাছাইকৃত অর্ধশতাধিক উন্নয়ন কর্মকর্তা উপস্হিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি উন্নয়ন কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেন, বীমা শিল্পে স্বচ্ছতা ও জবাবদিহিতার সহিত কাজ করে বেকারত্ব বিমোচন ও নিজের আত্মমর্যাদা বিকাশের সুযোগ রয়েছে।





বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই