বাঁশখালী জনপদ সত্যপ্রকাশে আপোষহীন

বিজ্ঞাপন দিয়ে সাথে থাকুন

test

চেক'র মামলায় শ্রীঘরে বাঁশখালীর সাবেক পৌর মেয়র শেখ সেলিম

জনপদসংবাদঃ বাঁশখালী পৌরসভার সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ সেলিমুল হক চৌধুরীকে (৭৮) গ্রেফতার করেছে বাঁশখালী থানা পুলিশ। সোমবার (৮ জুলাই) সন্ধ্যায় বাঁশখালী পৌরসভাস্থ লক্ষিস্কয়ার থেকে তাঁকে গ্রেফতার করা হয়। আজ মঙ্গলবার পুলিশ তাঁকে আদালতে সোপর্দ করেছে। আদালতে তাঁকে হাজির করা হলে কারাগারে পাঠানোর আদেশ দেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করেন বাঁশখালী থানার সেকেন্ড অফিসার কামরুল হাসান কায়কোবাদ।

এ বিষয়ে তিনি বলেন, গতবছর জামাল উদ্দিন নামের একজন বাদী হয়ে সেলিমুল হক চৌধুরীর বিরুদ্ধে ৭ লাখ ৭০ হাজার টাকার চেক প্রতারণা মামলা করেন। একই সাথে বৈলছড়ি এলাকার মহিউদ্দিন বাদী হয়ে পৃথক পৃথক ২ টি ৪ লক্ষ টাকার মামলায় তার বিরুদ্ধে চেক প্রতারণা মামলা করেন।

সূত্রে জানা যায়, চেক প্রতারণার মামলায় বাঁশখালী যুগ্ম জেলা ও দায়রা জজ আদালত তাকে ৩টি পৃথক পৃথক মামলায় এক বছরের বিনাশ্রম কারাদণ্ডসহ চেক পরিমাণ ১১ লাখ ৭০ হাজার টাকা অর্থদণ্ড দিয়ে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

এ বিষয়ে রাষ্ট্রপক্ষের আইনজীবী বাঁশখালী যুগ্ম জেলা ও দায়রা জজ আদালতের সহকারী পাবলিক প্রসিকিউটর (এ,পি,পি) এডভোকেট জুবেদ মাহমুদ চৌধুরী বলেন, তিনটি চেক প্রতারণা মামলায় সাবেক পৌর মেয়র সেলিমুল হক চৌধুরীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে আদালত। ওই তিনটি মামলায় আদালত থাকে হাজতে প্রেরণ করেন।







বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.